সুশৃঙ্খল ঢাকা গড়তে রাত ৮টার মধ্যে দোকানপাট বন্ধের অনুরোধ দক্ষিণ সিটি মেয়রের

0

ঢাকাকে সুশৃঙ্খল পরিবেশে আনতে রাত ৮টার মধ্যে দোকানপাট বন্ধ করার অনুরোধ জানিয়েছেন দক্ষিণ সিটির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস। এ বিষয়ে সবার সহযোগিতাও চান তিনি। বুধবার সিটি কর্পোরেশনের উন্নয়ন প্রকল্প পরিদর্শনকালে একথা বলেন ব্যারিস্টার তাপস। এডিস মশা নির্মূলে নগরবাসির বাড়ীর আঙ্গিনা পরিস্কার রাখার আহবানও জানান তিনি ।

প্রতি বুধবার ঢাকা দক্ষিণ সিটির উন্নয়ন প্রকল্প পরিদর্শনে যান দক্ষিণ সিটির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এসময় তিনি আজিমপুর আধুনিক নগর মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন, টিকাটুলি শেরে বাংলা বালিকা মহাবিদ্যালয়ে ১০তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সায়েদাবাদ বাস টার্মিনাল ও আইজি গেট পরিদর্শন করেন তিনি।

দুপুরে শেরে বাংলা বালিকা মহাবিদ্যালয়ে আসেন ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস। এ সময় বিদ্যালয়ের ১০ তলা বিশিষ্ট শেখ হাসিনা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

এসময় কর্পোরেশনের নেয়া মশা নিধন, ডেঙ্গু নিয়ন্ত্রণ ও বর্জ্য ব্যব্স্থাপনাসহ নানা কর্মকান্ডের সফলতার কথা নগরবাসীর কাছে তুলে ধরেন।

আধুনিক ঢাকা গড়তে রাত ৮টার মধ্যে মার্কেটগুলোকে বন্ধ রাখতে সবার প্রতি অনুরোধ জানান তিনি।

এর আগে আজিমপুরে আধুনিক মার্কেটের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে কর্পোরেশনের নির্মাণাধীন ভবনের কাজ দ্রুত শেষ করতে নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান ব্যারিষ্টার শেখ ফজলে নুর তাপস।

শেয়ার করুন।

উত্তর দিন