শুক্রবার, জুলাই ১

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, সংখ্যালঘু ইস্যু তৈরি করে সরকার বিশ্ববাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তিনি আরো বলেন, প্রকৃতপক্ষে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দুর্নীতি, লুটপাটসহ সরকারের বিভিন্ন অপকর্ম আড়াল করতে পরিকল্পিতভাবে সরকার এই সাম্প্রদায়িক পরিস্থিতির সৃষ্টি করেছে। এদিকে, বিএনপির আরেক নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু অভিযোগ করেন, দেশে এসব হামলার পেছনে আওয়ামী লীগের ইন্ধন রয়েছে। মঙ্গলবার ঢাকা ও রাজশাহীর আলাদা অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।

রাজধানীর নয়াপল্টনে মঙ্গলবার দুপুরে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজক জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। অংশ নেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ অন্য নেতাকর্মীরা। মির্জা আব্বাস এসময় বলেন, দাঙ্গা সৃষ্টি করে বিশ্ববাসীর নজর কাড়ছে সরকার

এসময় তিনি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দুর্নীতি, লুটপাটসহ সরকারের বিভিন্ন অপকর্মের ফর্দ তুলে ধরেন।

দুপুরে নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত রাজশাহী বিভাগের জেলাভিত্তিক সাংগঠনিক পর্যালোচনা সভার আয়োজন করা হয়। সেখানে বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু অভিযোগ করেন, দেশের বিভিন্ন স্থানে পূজামণ্ডপ, মন্দির ও ঘরবাড়িতে হামলা আওয়ামী লীগের পরিকল্পিত।

ভোটবিহীন সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না বলেও জানান রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

Share.

Leave A Reply