রাজনীতির কাছেই রাজনীতি ফিরে গেছে: জাহাঙ্গীর কবির নানক

0

রাজনীতির কাছেই রাজনীতি ফিরে গেছে বলে মন্তব্য করেছেন অওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। ঢাকা-১৪, কুমিল্লা-৫ ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হবার পর এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি। এসময় তিনি বলেন, বিএনপি এই উপ-নির্বাচনে না আসলেও নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণই হবে। অন্যান্য বিরোধী দলের মতো মাঠে বর্তমানে বিএনপির তেমন কোন অবস্থান নেই বলেও দাবি করেন তিনি।

আগামী ২৮ জুলাই অনুষ্ঠিতব্য ঢাকা ১৪, কুমিল্লা ৫ ও সিলেট ৩ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করেছে মনোনয়ন বোর্ড। পরে ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে আওয়ামী লীগের নির্বাচনী চূড়ান্ত টিকিট সংগ্রহ করেন প্রার্থীরা।

এসময় কুমিল্লা ৫ আসনের মনোনীত প্রার্থী আবুল হাসেম খান বলেন, জনগণের সেবায় নিজেকে উৎসর্গ করবেন এবং দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সিলেট ৩ আসনের নৌকার মাঝি হাবিবুর রহমান হাবিব বলেন, সিলেটের রাজনীতিতে কোন বিভেদ বা দ্বন্দ নেই। নৌকার মর্যাদা রক্ষায় ঐক্যবধ্য হয়ে কাজ করবেন বলে জানান তিনি।

এদিকে, উপনির্বাচন নিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, রাজনীতি আজ রাজনীতির কাছে ফিরে এসেছে। প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে দলের যোগ্য নেতাকর্মীরা মনোনয়ন পাচ্ছেন।

বহিরাগতদের দলে ঠাঁই নেই, উল্লেখ করে তিনি বলেন, ত্যাগী ও যোগ্য ব্যক্তিদের দল ও নেত্রী সব সময় মূল্যায়ন করে থাকে।

শেয়ার করুন।

উত্তর দিন