বিসিএলের তৃতীয় রাউন্ডের দ্বিতীয় দিনে রং ছড়িয়েছেন নাজমুল হোসেন শান্ত ও ইয়াসির আলী

0

বিসিএলের তৃতীয় রাউন্ডের দ্বিতীয় দিনে রং ছড়িয়েছেন নাজমুল হোসেন শান্ত ও ইয়াসির আলী। সেন্ট্রালের হয়ে শান্ত আর ইষ্ট জোনের পক্ষে সেঞ্চরি করছেন ইয়াসির। দ্বিতীয় দিন শেষে সাউথের বিপক্ষে ৩৩০ রানের লিড নিয়েছে সেন্ট্রাল জোন। এদিকে, উত্তরাঞ্চলের চেয়ে ১১ রানে পিছিয়ে থেকে দিন শেষ করেছে পূর্বাঞ্চল।

কক্সবাজারের,শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২ উইকেটে ৩ রান নিয়ে দিনের খেলা শুরু করে ইষ্ট জোন। ব্যাটি ব্যর্থতা এদিনও অব্যাহত পূর্বাঞ্চলের। তবে, ব্যতিক্রম ছিলেন ইয়াসির আলী ও অধিনায়ক ইমরুল কায়েস। ৭৬ রান করেছেন ইমরুল। তবে, সেঞ্চুরি হাকিয়ে অপরাজিত আছেন ইয়াসির আলী। করেছেন ১৩৪ রান। দিন শেষ ইষ্ট জোনের সংগ্রহ ৭ উইকেটে ২৬১ রান। পাঁচ উইকেট নেন সানজামুল ইসলাম। তার আগে, মুশফিকুর রহিমের সেঞ্চুরিতে প্রথম ইনিংসে ২৭২ রান সংগ্রহ করে উত্তরাঞ্চল।

এদিকে, একাডেমির মাঠে সাউথের বিপক্ষে রানের পাহাড় গড়েছে সেন্ট্রাল জোন। দিন শেষ ৩৩০ রানের লিড তাদের। শান্ত’র সেঞ্চুরিতে দ্বিতীয় ইনিংসে মধ্যঞ্চলের সংগ্রহ ৬ উইকেটে ২০৯ রান। ১২২ রানে অপরাজিত আছেন শান্ত। এছাড়া ৩৯ রান করেছেন রাকিবুল হাসান। তার আগে, ২ উইকেটে ২৯ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে সাউথ জোন। তবে, পুরো ইনিংস ব্যাটিং করেনি দক্ষিণাঞ্চল। ৪ উইকেটে ১১৪ রান নিয়ে নিজেদের প্রথম ইনিংস ঘোষণা করে তারা। ৪৮ রানে অপরাজিত ছিলেন নুরুল হাসান। এর আগে, নিজেদের প্রথম ইনিংস ২৩৫ রানে অলআউট হয় সেন্ট্রাল জোন।

শেয়ার করুন।

উত্তর দিন