নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে ঢাকাবাসীর কাছ থেকে ব্যাপক সাড়া মিলছে বলে দাবি

0

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে ঢাকাবাসীর কাছ থেকে ব্যাপক সাড়া মিলছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। নির্বাচনী আচরণবিধি যেন লঙ্ঘন না হয় সেদিকে লক্ষ্য রেখেই প্রচারণা চালানো হচ্ছে বলেও দাবি করেন তিনি। এদিকে, দক্ষিণে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের অভিযোগ,নির্বাচনি প্রচারণায় বাধা সৃষ্টি করছে একটি মহল।

ঢাকার দুই সিটিতে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রধান দুই দলের মেয়র প্রার্থীরা। রাজধানীর ধোলাইরপাড় এলাকায় নির্বাচনি প্রচারণা চালান আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এরপর শ্যামপুর ও কদমতলী থানার বিভিন্ন এলাকাতেও প্রচারণা চালিয়েছেন তিনি। এতে অংশ নেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও।

ঢাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে নৌকা প্রতীকের পক্ষ নিয়েছে জানিয়ে তিনি বলেন, মেয়র হিসেবে দায়িত্ব পেলে ঢাকাবাসীর প্রত্যাশা পূরণে প্রথম দিন থেকেই কাজ শুরু করবেন। আর ধনমন্ডি থেকে জনসংযোগ শুরু করেন, বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন। পরে প্রচারণার বহন নিয়ে ঘোরেন হাজারীবাগ ও লালবাগ এলাকা। এসময় নির্বাচনি প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ করেন তিনি। ৩০ জানুয়ারি সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি প্রার্থীদের বিজয় নিশ্চিত বলেও দাবি করেন ইশরাক হোসেন।

শেয়ার করুন।

উত্তর দিন