নিজেদের পক্ষে গণজোয়ারের দাবি করেছেন আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা

0

নিজেদের পক্ষে গণজোয়ারের উঠেছে বলে দাবি করেছেন উত্তর সিটি কর্পোরেশন আওয়ামী লীগ ও বিএনপি মেয়র প্রার্থীরা। হামলার বিষয়ে নির্বাচন কমিশন দ্রুত পদক্ষেপ নিচ্ছে না বলে অভিযোগ বিএনপির প্রার্থীর। আর আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, পোস্টারে পলিথিন ব্যবহারের নির্দেশনায় ব্যবস্থা নেয়া হবে। এদিন নির্বাচন আচরণবিধি লংঘন রোধে মাঠে ছিলো ভ্রাম্যমান আদালত।

নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল। নিজস্ব স্টাইল পায়ে হেটে এদিন উত্তরার আশকোনা দক্ষিণ খান উত্তর খানের বিভিন্ন এলাকা ধানের শীষের পক্ষে ভোট চান।

নিজের জয়ের বিষয়ে আশাবাদী তাবিথ জানালেন, শেষ পর্যন্ত লড়াই করবেন তিনি। নির্বাচনী প্রচারণায় হামলা প্রতিরোধে কমিশনকে দ্রুত পদক্ষেপ নেয়ার আহবান জানান তিনি।

নদ্দা এবং পানির ট্যাংকিসহ বিভিন্ন এলাকায় তার সঙ্গে দলীয় কাউন্সিলরা ভোট চান। এদিন আচরণবিধি লংঘন ঠেকাতে বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত কাজ করতে দেখা গেছে।

অন্যদিনগুলোর মতো বিএনপি আওয়ামী লীগের কাউন্সিলরদের ভোট চেয়েছেন নির্বিঘ্নে। চাঁদাবাজী ও মাদকমুক্তির আশ্বাস দিয়েছেন তারা।

আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম রায়েরবাজারে তার প্রচারণা শুরু করেন। উন্নয়নের পক্ষে ভোট চেয়ে তিনি বলেন, নৌকা শুধু সামনে এগিয়ে যাবে।

তিনি বলেন, হাইকোর্টের নির্দেশনা মতে, পোস্টারে প্লাস্টিক লাগোনোর বিষয়ে নির্দেশনা এলে মেনে নেবে তার দল। এদিন মোহাম্মদপুর বেড়িবাধ জেনেভা ক্যাম্পসহ বিভিন্ন এলাকায় তিনি ভোট চান।

শেয়ার করুন।

উত্তর দিন