দুর্নীতিমুক্ত ও জনগণের আস্থা অর্জন করে নতুন জনপ্রতিনিধিদের কাজ করে যাওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

0

শপথ নিলেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নবনির্বাচিত দুই মেয়র আতিকুল ইসলাম ও শেখ ফজলে নূর তাপস। সকালে প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে, তাঁদের শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে, দুই সিটি করপোরেশনের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের ১শ ৭১ জন্য কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। অনুষ্ঠানে, দিক নির্দেশনামূলক বক্তব্যে, দুর্নীতিমুক্ত ও জনগণের আস্থা অর্জন করে নতুন জনপ্রতিনিধিদের কাজ করে যাওয়ার আহ্বান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিষ্ঠা আর সাহসীকতার সঙ্গে দায়িত্ব পালনের অঙ্গীকারে শপথ নিলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নবনির্বাচিত দুই মেয়র, আতিকুল ইসলাম ও শেখ ফজলে নূর তাপস। শপথ বাক্য পাঠ করান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর শপথ নেন, দুই সিটি করপোরেশনের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের ১শ ৭১ জন্য কাউন্সিলর; তাদের শপথ পড়ান, স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম।

শপথ শেষে, ঢাকার নতুন জনপ্রতিধিদের সাধারণ মানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করে চলার আহ্বান জানান, প্রধানমন্ত্রী।সরকারের নেয়া উন্নয়ন বাজেট ঠিক মতো বাস্তবায়ন হচ্ছে কিনা সে বিষয়েও কথা বলেন, শেখ হাসিনা। তুলে ধরেন, করোভাইরাস নিয়ে সরকারের আগাম প্রস্তুতির কথাও।

সরকারের বাজেট ঠিকমত বাস্তবায়ন হচ্ছে কিনা, তা কঠোর নজরদারিতে আনা হচ্ছে বলেও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শপথের আনুষ্ঠানিকতা শেষ হলেও, দায়িত্ব নেওয়ার জন্য দুই মেয়রকে অপেক্ষা করতে হবে মে মাসের মাঝামাঝি পর্যন্ত।

শেয়ার করুন।

উত্তর দিন