গাজীপুর, মাদারীপুর ও সিরাজগঞ্জে তিন’জনের মরদেহ উদ্ধার

0

গাজীপুর, মাদারীপুর ও সিরাজগঞ্জ থেকে তিন’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা জালাল গেট এলাকায় সূর্বনা বেগম নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত তিন মাস আগে স্বামী লিটন ও সূর্বনা বেগম দম্পতি তাদের দুই ছেলেকে নিয়ে চান্দরা এলাকার মনিরুল ইসলামের ভাড়া বাসায় উঠেন। সূবর্ণা স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করলেও বেকার লিটন মিয়ার সঙ্গে তাদের দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে বধুবার রাতের কোন এক সময় ঝগড়ার একপর্যায়ে স্ত্রী সূবর্ণাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় লিটন।

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লাভলু তালুকদারের সাথে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পেয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমানের সাথে দীর্ঘদিন থেকেই বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরেই দুপুরে দুই পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের লোকজন লাভলু তালুকদারের সমর্থক লুৎফর হাওলাদারকে কুপিয়ে জখম করে। এতে সে ঘটনা স্থালেই মারা যায়।

সিরাজগঞ্জে মোহাম্মদ আলী নামে ব্যাটারিচালিত অটোরিকশার এক চালককে শ্বাসরোধে হত্যা করে রাস্তার পাশে ক্ষেতের পাশে ফেলে রেখে গেছে দূবৃত্তরা। সকালে ফুলকোচা এলাকায় ধানক্ষেতের পাশে তার মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন।

উত্তর দিন