গণপরিবহন স্বাস্থ্যবিধির শর্ত না মানলে কঠোর ব্যবস্থা নেয়া হবে :ওবায়দুল কাদের

0

করোনা সংক্রমণের মধ্যে গণপরিবহন স্বাস্থ্যবিধির শর্ত না মানলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। অন্যদিকে, করোনা সংকটে মিথ্যাচার না করে জনগণের পাশে দাঁড়াতে বিএনপি’কে অনুরোধ জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

করোনা সংকটের মধ্যেই সীমিত পরিসরে চালু হচ্ছে গণপরিবহণ। শনিবার সকালে সরকারি বাসভবনে এ বিষয়ে কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি জানান,পরিবহন মালিক এবং সংশ্লিষ্টদের সাথে কথা বলেই গণপরিবহণ চালুর সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাই স্বাস্থ্যবিধি প্রতিপালনে যথাযথভাবে পালন করতে হবে বিআরটিএ ও মন্ত্রণালয়ের শর্ত ।

বাসে সিটের ৫০ ভাগ যাত্রী পরিবহন করা যাবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এসব নজরদারি করতে টার্মিনালভিত্তিক মনিটরিং ও মোবাইল টিম কাজ করবে।

দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এ সময় তিনি বলেন, সরকারের সুদক্ষ ব্যবস্থাপনার কারণেই এখনো অন্য দেশের তুলনায় বাংলাদেশের অবস্থা ভালো। বিএনপি অপরাজনীতির খাতিরে মিথ্যাচার করছে।

শেয়ার করুন।

উত্তর দিন