খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্রসহ ভয়াবহ এই পরিস্থিতি থেকে দেশকে মুক্ত করতে যুব সমাজকে আরো সুসগঠিত হয়ার আহবান -মওদুদ আহমদ

0

আওয়ামী লীগের পতন এখন সময়ের ব্যাপার বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্রসহ ভয়াবহ এই পরিস্থিতি থেকে দেশকে মুক্ত করতে যুব সমাজকে আরো সুসগঠিত হয়ার আহবান জানান তিনি। এদিকে, এসকে সিনহার পরিণতি দেখে বিচারপতিরা খালেদা জিয়াকে জামিন দিতে সাহস পাচ্ছে না বলে দাবি করেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর। রাজধানীতে আলাদা অনুষ্ঠানে এসব কথা বলেন তারা।

জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও বর্তমান প্রেক্ষাপট শীর্ষক আলোচনা সভার আয়োজন করে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ।

এতে প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ অভিযোগ করেন, আইনের শাসন ও গণতন্ত্র ধ্বংস করে, জনগণের ওপর জুলুম ও অত্যাচারে চালিয়ে যাচ্ছে সরকার। তিনি বলেন, রাজনৈতিক কারণে খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না সরকার।

এর আগে, নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার জামিনের বিষয়ে সরকারের সরাসরি হস্তক্ষেপ এবং এ নিয়ে বিচারপতিদের শঙ্কার কথা জানান, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব।

বিদ্যুত ও পানির দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানান রুহুল কবীর রিজভী।

শেয়ার করুন।

উত্তর দিন