খালেদা জিয়ার মুক্তির জন্য প্যারোলের আবেদন করলে সরকার বিবেচনা করতে পারে: ওবায়দুল কাদের

0

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য প্যারোলের আবেদন করলে সরকার বিবেচনা করতে পারে। তবে বিএনপি আন্দোলন নাকি আপোষের মাধ্যমে দলীয় চেয়ারপার্সনকে মুক্ত করবে, তা নিয়ে এখনো তারা দোটানায় আছে। সচিবালয়ে রোববার ব্রিফিংয়ে এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মন্ত্রিসভার রদবদল কারো জন্য নেতিবাচক নয় বলে জানান তিনি।

সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে ব্রিফ করেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।প্রশ্নের জবাবে তিনি বলেন, আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সরকারের কিছু করার নেই। কিন্তু যথাযথ কারণ দেখিয়ে প্যারোলে মুক্তি চাইতে পারে বিএনপি। এ বিষয় নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে কথা হয়েছে বলে জানান তিনি।

তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের টেলিফোন খালেদা জিয়ার মুক্তি চেয়েছেন। বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানো হয়েছে।

তিনি বলেন, মন্ত্রিসভার রদবদল কারো বিষয়ে নেতিবাচক নয়। সবার ক্ষেত্র বিবেচনা করে এমন করা হয়েছে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীর যোগ্যতা বিবেচনায় রেজাউল ইসলাম চৌধুরীকে মনোনয়ন দেয়া হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।

শেয়ার করুন।

উত্তর দিন