হাজী সেলিমের পুত্র ইরফান সেলিমের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

0

নৌবাহিনী কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টার মামলায় এমপি হাজী সেলিমের ছেলে- বরখাস্ত হওয়া ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। ধানমণ্ডি থানা-পুলিশের সাত দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আসাদুজ্জামান নূর এই আদেশ দেন। এরপর তার বিরুদ্ধে অন্যান্য মামলারও রিমাণ্ড আবেদন আসবে বলে জানান আইনজীবীরা।

ধরাকে সরা জ্ঞান করে চলতেন ইরফান সেলিম। র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের সাজায় এরই মধ্যে কারাগারে যাওয়ায় তাকে কাউন্সিলর পদ থেকে বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। বুধবার সাবেক এই ওয়ার্ড কাউন্সিলরকে দেহরক্ষীসহ ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হয়।

দু’জনের বিরুদ্ধে অভিযোগ- সহযোগীদের নিয়ে ২৫ অক্টোবর রাতে ঢাকার কলাবাগানে নৌবাহিনী কর্মকর্তা ওয়াসিফ আহমদ খানকে মারধর ও হত্যার হুমকি দেয়। ধানমন্ডি থানায় দায়ের করা এই মামলায় ইরফান ও দেহরক্ষী জাহিদের ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালতে শুনানিকালে উপস্থিত ছিলেন নৌবাহিনীর একটি প্রতিনিধি দলও।

উভয় পক্ষের শুনানি শেষে দু’জনকেই তদন্ত দলের জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে পাঠায় আদালত। উল্লেখিত আসামীরা গ্রেফতারে থাকায় আর রিমাণ্ড নেয়ার সুযোগ নেই বলে আসামীপক্ষের যুক্তির জবাব দেয় রাষ্ট্রপক্ষ।

রাষ্ট্রপক্ষের আইনজীবীরা আরো জানান, ইরফানের বিরুদ্ধে চকবাজার থানায় মাদক ও অস্ত্র আইনে আরো দুটি মামলা রয়েছে। ওই দুই মামলার তদন্তের স্বার্থে ইরফানের আরো ৭ দিনের রিমান্ড চেয়ে আরেক দফা আবেদন করা হবে।

শেয়ার করুন।

উত্তর দিন