আজ শুরু হচ্ছে টি-টুয়েন্টি বিশ্বকাপের মহারণ

0

আজ শুরু হচ্ছে টি-টুয়েন্টি বিশ্বকাপের মহারণ। উদ্বোধনী ম্যাচেই মাঠে নামছে বাংলাদেশ। প্রতিপক্ষ স্কটল্যান্ড। প্রতিপক্ষকে হালকাভাবে নিচ্ছেন না, জয় দিয়ে আসর শুরু করতে চান অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রস্তুতির ম্যাচের হার এ ম্যাচে প্রভাব পরবে না বলে মনে করেন বাংলাদেশ অধিনায়ক। ইনজুরি নিয়ে চিন্তা থাকলেও কোয়ালিফায়ারে শুরু থেকেই খেলবেন মাহমুদউল্লাহ। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচ।

আইপিএল শেষে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। চোখে মুখে ক্লান্তির ছাপ থাকলেও অনুশীলনে তার বিন্দুমাত্র কাপর্ন নেই। নেটে দীর্ঘক্ষণ ব্যাট চালিয়েছেন। ব্যাট হাতে ফর্মে ফেরার ইঙ্গিতও দিয়ে রেখেছেন। অধিনায়ক মাহমুদউল্লাহ শিকার করেছেন; আইপিএল শেষে ক্লান্ত সাকিব মাতাবেন টি-২০ বিশ্বকাপের আসর।

টি-২০ বিশ্বকাপের পরিসংখ্যান ভালো হয় টাইগারদের। তবে, এবার নতুন ইতিহাস রচনা করতে চায় তারা। আত্মবিশ্বাস খুঁজছেন ঘরের মাটিতে টানা দুটি সিরিজ জয় থেকে।

প্রস্তুতি ম্যাচে না খেললে মূল পর্বে খেলবেন মাহমুদউল্লাহ। কন্ডিশন নিয়ে চিন্তিত নন টি-২০ ক্যাপ্টেন স্কাটল্যান্ডও চায় অঘটনের জন্ম দিতে। তবে, কাজটি যে ভীষণ কঠিন জানালেন দলটির অভিজ্ঞ ক্রিকেটার ম্যাকলয়েড।

শেয়ার করুন।

উত্তর দিন