আগামী দু’মাসের মধ্যে করোনাভাইরাস নিয়ন্ত্রণে আসলে, পদ্মা সেতুতে প্রভাব পড়বে না: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

0

আগামী দু’মাসের মধ্যে করোনাভাইরাস নিয়ন্ত্রণে আসলে, পদ্মা সেতুতে প্রভাব পড়বে না বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দুপুরে সেতু ভবনে এক চুক্তি অনুষ্ঠানে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই যুব মহিলা লীগ নেত্রী পাপিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। আওয়ামী লীগ নিজ ঘর থেকে যে শুদ্ধি অভিযান শুরু করেছে, তা এদেশে বিরল বলেও দাবি করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণে এক্সপোর্ট আন্ড ইম্পোর্ট ব্যাংক অব চায়না ও আইসিবিসি ব্যাংকের সঙ্গে ৭ হাজার ৩১৮ কোটি টাকা ঋণচুক্তি করেছে বাংলাদেশ। রাজধানীর সেতুভবনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে চুক্তি সাক্ষরিত হয়। এসময় মন্ত্রী বলেন, আগামী দু’মাসের মধ্যে করোনাভাইরাস নিয়ন্ত্রণে আসলে পদ্মা সেতুর কাজে কোন প্রভাব পড়বে না। পদ্মাসেতুর সার্বিক কাজের অগ্রগতি ৭৮ শতাংশ, সব কিছু ঠিক থাকলে সামনের সপ্তাহে বসছে ২৬তম স্প্যান।

পরে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে আওয়ামী লীগ সাধারন সম্পাদক বলেন, অপকর্মের জন্য শেখ হাসিনা নিজ দলের কর্মীকেও ছাড় দেয় নি, অন্যকোন রাজনৈতিক দলে এ দৃষ্টান্ত নেই।

সরকারে থাকার সময় বিএনপির বহু নেতাকর্মী অপরাধ করলেও তাদের কাউকে আইনের আওতায় আনা হয়নি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, পাপিয়ার উত্থানে জড়িতদের সরকারি বা দলীয় সুবিধা পাওয়ার পথ বন্ধ হয়েছে।যুব মহিলা লীগের কমিটির মেয়াদ মার্চ মাসে শেষ হলেই সম্মেলনে নতুন কমিটি করা হবে বলেও জানান ওবায়দুল কাদের।

শেয়ার করুন।

উত্তর দিন