আকাশের ৩৭ হাজার ফুট উচ্চতায় বিয়ে করলেন ক্যাথি ভ্যালিয়েন্ট এবং ডেভিড ভ্যালিয়েন্ট

0

ভিন দেশের নর-নারীর দীর্ঘ দিনের ভালবাসা, এরপর বিয়ের সিদ্ধান্ত। সেই মুহূর্তকে স্মরণীয় করতে বিমান ভাড়া করে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের সীমানার ঠিক মাঝে আকাশের ৩৭ হাজার ফুট উচ্চতায় বিয়ে করলেন ক্যাথি ভ্যালিয়েন্ট এবং ডেভিড ভ্যালিয়েন্ট। যা আলোচনার জন্ম দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভালবাসার জন্য কেউ জীবন দিয়েছেন, আবার কেউ স্মরণীয় করতে বানিয়েছেন তাজমহল। ভালোবাসার সেই আবেগ আর শক্তি এমন উদাহরণ আছে ভুরি ভুরি। অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডের দুই বাসিন্দা জড়িয়েছিলেন তেমনই এক গভীর ভালোবাসায়। বিয়ের মাধ্যমে সেই মধুর পরিণতিকে স্মরণীয় করতে এই জুটি নেন অভিনব উদ্যোগ।

অস্ট্রেলিয়ার ডেভিড ভ্যালিয়েন্ট ও নিউজিল্যান্ডের ক্যাথি দু’দেশের সীমানার মাঝে উর্ধ্ব আকাশে বিয়ের ফুলশয্যা হিসেবে বেছে নেন। কোনো দেশের সীমানা যে ভালোবাসায় দেয়াল গড়তে পারে না তারই প্রমাণ করতে আকাশের ৩৭ হাজার ফুট উচ্চতায় বিয়ে করেন এই জুটি। তাদের প্রথম পরিচয় ২০১১ সালে। পরিচয় থেকে পরিণয়। সম্পর্কের স্মৃতির একটি বড় অংশ বিমানে হওয়ায়, সেটিকেই বিয়ের স্থান হিসেবে বেছে নেন দু’জনে। তাসমান সাগরের উপরে ভাসমান নাতিদীর্ঘ বিয়ের অনুষ্ঠানটির পরিচালনাতেও ছিলেন বিমানের কর্মীরা।

শেয়ার করুন।

উত্তর দিন