অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যদিয়ে চলছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণা

0

অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যদিয়ে চলছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চেয়ে আওয়ামী লীগ প্রার্থী আতিকুল ইসলাম বলেন, আচরণবিধি মেনেই প্রচারণা চালাচ্ছেন তারা। আর বিএনপি প্রার্থী তাবিথ আওয়াল বলছেন, বিএনপির গণজোয়ারে ভীত হয়ে নেতা কর্মীদের উপর হামলা করছে ক্ষমতাসীনরা । শেষ সময় পর্যন্ত ভোটের মাঠে থেকে প্রতিরোধ গড়ে তোলারও ঘোষণা দেন তিনি ।

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনের আর মাত্র ক’দিন বাকি। তাইতো নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রধান দুই দলের মেয়র প্রার্থীরা। ঢাকা উত্তর সিটিতে বিএনপি প্রার্থী তাবিথ আওয়াল, সকালে উত্তর বাড্ডা, মেরুল বাড্ডা এবং গুলশান লিংক রোড এলাকার প্রচারণা চালান। এলাকাবাসির সেবা করার সুযোগ দিতে ধানের শীষে ভোট চান তিনি। এ সময় তাবিথ নির্বাচনি প্রচারণায় বাধা সৃষ্টির অভিযোগ করেন।

আর ঢাকা উত্তরের আওয়ামী লীগ প্রার্থী আতিকুল ইসলাম আগারগাঁও, তালতলা থেকে গণসংযোগ শুরু করেন। এ সময় বিএনপি প্রার্থী তাবিথ আওয়ালের অভিযোগের জবাব দেন তিনি, আবারো মেয়র নির্বাচিত হলে ঢাকা উত্তর সিটি করপোরেশনকে আধুনিক, সুস্থ ও সচল নগরী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন আতিকুল ইসলাম।

শেয়ার করুন।

উত্তর দিন