১১ জেলায় রাতভর কথিত বন্দুকযুদ্ধে আরো ১১ জন নিহত

0

১১ জেলায় রাতভর কথিত বন্দুকযুদ্ধে টেকনাফ পৌরসভার কাউন্সিলর একরামুল হকসহ আরো ১১ জন নিহত হয়েছে। গতরাত থেকে ভোর পর্যন্ত কক্সবাজার, খুলনা, চট্টগ্রাম, ময়মনসিংহ, কুষ্টিয়া, চাঁদপুর, ঝিনাইদহ, মেহেরপুর, বাগেরহাট ও ঠাকুরগাঁওয়ে এসব ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহতরা সবাই মাদক ব্যবসায়ী।

শনিবার রাতে কক্সবাজারের টেকনাফে রেবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক নিহত হন। উপজেলার নোয়াখালীপাড়ার মিঠাপানির ছড়া এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। রেবের দাবি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ও ইয়াবার শীর্ষ গডফাদার একরামুল।

খুলনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আবুল কালাম নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ভোরে জেলার দীঘলিয়া উপজেলার বারাকপুর সিদ্দিকপাশা খেয়া ঘাটে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমান মাদক ও একটি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার গুলিয়াখালীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছে, রায়হান নামের এক মাদক ব্যবসায়ী। রাত পৌনে একটার দিকে, সন্দ্বীপ ফেরী ঘাটে এ ঘটনা ঘটে।

শনিবার রাতে ময়মনসিংহে নগরীর মরাখোলা এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র, মাদকসহ ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হালিম মন্ডল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। রাত দেড়টার দিকে, শহরের হাউজিং ডি ব্লক মাঠে এ ঘটনা ঘটে। পুলিশ সেখান থেকে ৭শ পিচ ইয়াবা, অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। তার বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় মাদকের ৭টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ভোরে চাঁদপুরের মতলবে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মতলব সড়কের হাজীর ডোন এলাকায় এ ঘটনা ঘটে।

গতরাতে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের বড়দাহ জামতলা নামক স্থানে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে।

মেহেরপুরের গাংনীতে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে হাফিজুল ইসলাম ওরফে হাফি নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। পুলিশের দাবি, নিজেদের মধ্য মাদকের ভাগাভাগি নিয়ে এ ঘটনা ঘটতে পারে।

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল উপজেলায় মীরডাঙ্গী এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে রফিকুল ইসলাম তালেবান নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

নোয়াখালীর সোনাইমুড়ীতে বগাদিয়া এলাকায় পুলিশের সাথে মাদক ব্যবসায়ী ইয়াবা হাসানের বন্দুকযুদ্ধ হয়। এতে সে নিহত হয় বলে তাবি পুলিশের।

শেয়ার করুন।

উত্তর দিন