সড়ক দূর্ঘটনায় এক সঙ্গে ৫ নেতার মৃত্যুতে গোপালগঞ্জ শহর জুড়ে শোকের ছায়া

0

খুলনার সড়ক দূর্ঘটনায় এক সঙ্গে ৫ নেতার মৃত্যুর ঘটনায় গোপালগঞ্জ শহর জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। নিহত ৫ তরুণই গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও সদর থানা যুবলীগের নেতা। প্রত্যেকের বাড়িতে চলছে আহাজারি ও শোকের মাতম। সকাল থেকেই নিহতদের বাড়িতে ভিড় করছেন স্বজন ও প্রতিবেশীরা। জেলার রাজনৈতিক অঙ্গনেও শোকের আবহ সৃষ্টি হয়েছে।

ভোর সাড়ে ৫ টার দিকে খুলনা থেকে নিহতদের মরদেহ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে আনা হয়। হাসপাতাল এলাকায় ভিড় জমায় নিহতদের স্বজন ও রাজনৈতিক নেতারাও। পরে সকাল ৮টার দিকে নিহতদের মরদেহ নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সেখানে স্বজন, প্রতিবেশী ও সহপাঠিদের কান্নায় পরিবেশ ভারি হয়ে ওঠে। বাদ যোহর নিহত পাঁচ ছাত্রলীগ ও যুবলীগ নেতার নামাজে জানাজা অনুষ্ঠিত হয় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্টেডিয়াম মাঠে। প্রত্যেকের দাফন সম্পন্ন হয় বিকেল ৩টায়।

রোববার রাত পৌনে ১১টায় খুলনা বাইপাস সড়কের লবনচরা এলাকায় প্রাইভেট কার ও ট্রাকের সংঘর্ষে সেখানেই নিহত হয় প্রাইভেট কার আরোহি গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান বাবু, জেলা ছাত্রলীগের উপ-ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক গাজী ওয়ালিদ মাহমুদ উৎসব, গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল ইসলাম এবং সাজু আহমেদ।

শেয়ার করুন।

উত্তর দিন