সৎ ও নিষ্ঠার সাথে পেশাগত দায়িত্ব পালন করলে সাফল্য আসবেই

0

সৎ ও নিষ্ঠার সাথে জীবনে পেশাগত দায়িত্ব পালন করলে সাফল্য আসবেই বলে মনে করেন এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহমেদ। বুধবার কানাডিয়ান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থীরা এসএ টিভি পরির্দশন করতে এলে তিনি একথা বলেন। এদিকে, বিশ্ববিদ্যালয়টির শিক্ষকরা জানান, টিভি স্টেশনে এসে শিক্ষার্থীরা, আধুনিক যুগের একটি উন্নত টেলিভিশনের কার্যক্রম সর্ম্পকে জানতে পারলো।

শিক্ষার্থীদের হাতে কলমে শিক্ষা নিতে কানাডিয়ান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফ্লিম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থীরা আসেন এসএসটিভির কার্যালয়ে। অনুষ্ঠান, বার্তা, যান্ত্রিক বিভিন্ন কক্ষ, প্রযোজনা শব্দযন্ত্র বিষয়গুলোর সাথে একে একে পরিচিত হন বিশ্ববিদ্যালয়ের ১১জন শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তারা। এসময় তাদের সহযোগিতা করেন এসএটিভির কর্মকর্তারা।

পরে এসএটিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমদের সাথে দেখা করেন তারা। এসময় শিক্ষার্থীদের উৎসাহ দেন সাহস যোগান তিনি। বলেন, নিষ্ঠা ও নিদিষ্ট লক্ষ্য অর্জনের জন্য চেষ্টা থাকলে সাফল্য আসবেই।

আগে পরিচিতি অনুষ্ঠানে বেসরকারি বিশ্ববিদ্যালয়টির সহকারী অধ্যাপক হানিফ মাহতাব বলেন,স্ট্রিমিং বেইজ ব্রডক্সাস্টের কর্মমূখী জ্ঞানের জন্য তারা এসেছেন।

বার্তা ও অনুষ্ঠান বিভাগের প্রধান বলেন, বিশ্বায়নের যুগে খবর আর অনুষ্ঠান গ্রহণের বিষয়ে মানুষ খূব সচেতন।

এসএটিভির উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিওও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বাগত জানান। বলেন, স্বপ্ন বাস্তবায়নের কিছু উপায়।

বিশ্ববিদ্যালয়টির শিক্ষক শিক্ষার্থীরা এসএটিভি পরিদর্শন করতে পেরে ধন্যবাদ জানান।

শেয়ার করুন।

উত্তর দিন