সিডিউল বিপর্যয় ছাড়াই ট্রেনের যাত্রীরা গন্তব্যে যাচ্ছেন

0

ঈদযাত্রার তৃতীয় দিনেও সিডিউল বিপর্যয় ছাড়াই ট্রেনের যাত্রীরা গন্তব্যে যাচ্ছেন। বাকি দিনগুলোতেও সিডিউল বিপর্যয় এড়ানো সম্ভব হবে বলে জানিয়েছেন রেল কর্তৃপক্ষ। এছাড়া কাল থেকে তিনদিনের জন্য ট্রেনের ‘বিশেষ সার্ভিস’ শুরু হবে বলে জানিয়েছেন তারা। এদিকে, আগাম টিকিট পেতে ব্যর্থ অনেকেই নিয়মিত ট্রেনের টিকিটের জন্য ভীড় করছেন কমলাপুরে।

মঙ্গলবার ট্রেনের আগাম যাত্রার তৃতীয় দিন। কমলাপুর স্টেশন থেকে এদিন সকাল থেকে ত্রিশটিরও বেশি ট্রেন– যাত্রী নিয়ে দেশের বিভিন্ন গন্তব্যে ছেড়ে গেছে। তবে প্রতি বছরের মতো এবার ট্রেনে এখন পর্যন্ত উপচেপড়া ভিড় দেখা যায়নি।

অনেক কষ্টে সোনার হরিণ নামক আগাম টিকিট সংগ্রহের পর, এবার কাঙ্খিত যাত্রা। পরিবার-পরিজনের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে যাওয়া এসব যাত্রী বাসের চেয়ে ট্রেনকেই নিরাপদ এবং ঝামেলামুক্ত বাহন মনে করছেন।

তবে আগাম টিকিট নিতে ব্যর্থ কিংবা নানা কারণে যারা কিনতে পারেননি, তারা নিয়মিত টিকিটের জন্য ভীড় করেন কাউন্টারে। তবে টিকিট পেলেও অনেকেই সিট পাননি। এদিন সকালে একটি ট্রেন ঘণ্টা খানেক দেরিতে ছাড়লেও বাকি গুলো যথাসময়ে ঢাকা ছেড়েছে বলে জানিয়েছেন, স্টেশন ম্যানেজার। বুধ থেকে শুক্রবার পর্যন্ত তিনদিনের জন্য এবং ঈদের দিন শোলাকিয়ার জন্য বিশেষ ট্রেন সার্ভিস চালু হবে।

শেয়ার করুন।

উত্তর দিন