সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবলের ফাইনালে উঠার লড়াইয়ে বুধবার মাঠে নামছে চার দল

0

সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবলের ফাইনালে উঠার লড়াইয়ে বুধবার মাঠে নামছে চার দল। বিকেল চারটায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে নেপাল-মালদ্বীপ। আর দ্বিতীয় সেমিফাইনালে ভারতের প্রতিপক্ষ পাকিস্তান। বঙ্গবন্ধু স্টেডিয়ামে খেলা শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

ভারতের সহকারী কোচের সঙ্গে হাত মেলাচ্ছেন পাকিস্তান কোচ। যে কোন খেলাতেই ভারত-পাকিস্তান মুখোমুখি হওয়ার আগে কথার লড়াইয়ের সঙ্গে ছড়ায় আলাদা রোমাঞ্চ। যদিও সাফ ফুটবলের সেমিফাইনালের আগে সেরকম কিছু দেখা দেখা মেলেনি আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে। কারন এই টুর্নামেন্টে সবচেয়ে সফল দল ৭ বারের চ্যাম্পিয়ন ভারত। যেখানে পাকিস্তানের কখনো খেলা হয়নি সাফের ফাইনালে। তাই পাকিস্তানের কোচের লক্ষ্য পাকিস্তানকে প্রথমবার ফাইনালে খেলানো। আর ভারত চায় শিরোপা ধরে রাখতে

পাকিস্তানের মতো কখনো ফাইনাল খেলা হয়নি নেপালেরও। তাই প্রথম সেমিফাইনালে মালদ্বীপের বিপক্ষে অঘটন ঘটানোর চেষ্টা থাকবে নেপালিদের। আর মালদ্বীপ সবশেষ ফাইনাল খেলেছে ২০০৯ এ। তাই দীর্ঘ অপেক্ষা ঘুচাতে চান দলটির কোচ। টুর্নামেন্টে থেকে বাংলাদেশ বাদ পড়ায় দর্শক উপস্থিতি কম হওয়ার শংকা আছে গ্যালারিতে। তারপরও চার সেমিফাইনালিস্ট দলের কোচ এবং অধিনায়করা আশা করছেন মাঠে এসে আগের মতোই উতসাহ দিবেন বাংলাদেশের ফুটবল প্রেমিরা।

শেয়ার করুন।

উত্তর দিন