সরকার প্রধানের নির্দেশেই খালেদা জিয়ার জামিন আটকে দেয়া হয়েছে

0

বিএনপি নেতাদের অভিযোগ, সরকার প্রধানের নির্দেশেই খালেদা জিয়ার জামিন আটকে দেয়া হয়েছে। তারা বলেন, একদিকে সরকার সন্ত্রাসীদের সাধারণ ক্ষমা করছে, অন্যদিকে ক্রসফায়ারের নামে বেআইনিভাবে মানুষ হত্যা করছে। কারাগারে রেখে অসুস্থ করে সরকার খালেদা জিয়াকে আগামী নির্বাচন থেকে দুরে রাখতে চায় বলেও মন্তব্য করেন দলটির নেতারা। বিএনপি’র ভাইস চেয়ারম্যান গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর চট্টগ্রামের বাসায় ছাত্রলীগের হামলার নিন্দাও জানান তারা।

বিএনপি’র ভাইস চেয়ারম্যান গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর চট্টগ্রামের গুডসহিলের বাসায় ছাত্রলীগের হামলা ও সরকারের চলমান বিভিন্ন কর্মকান্ডের প্রতিবাদ জানাতেই– এই সংবাদ সম্মেলন। শুরুতেই গিয়াস কাদেরের বাসায় হামলা ও ভাংচুরের ঘটনার নিন্দা জানিয়ে– দোষিদের শাস্তির দাবি জানান, রুহুল কবীর রিজভী। পরে কথা বলেন, খালেদা জিয়ার অসুস্থতা ও জামিন স্থগিতাদেশ নিয়ে। শীর্ষ সন্ত্রাসী জোসেফকে ছেড়ে দেয়ায় সরকারের সমালোচনা করেন তিনি।

এর আগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে, রাজধানীর কারওয়ানবাজারে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেন, বিএনপির আরেক নেতা নজরুল ইসলাম খান। এসময় তিনিও কথা বলেন একই ইস্যুতে। খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখতে সরকার বিচার বিভাগকে হাতিয়ার হিসেবে ব্যাবহার করছে বলেও মন্তব্য করেন বিএনপি নেতারা।

শেয়ার করুন।

উত্তর দিন