সব অপতৎপরতা ও প্রতিকূলতার মধ্যেও দেশকে সফলভাবে পরিচালনা করছে আওয়ামী লীগ সরকার

0

প্রধানমন্ত্রী বলেছেন, সব অপতৎপরতা ও প্রতিকূলতার মধ্যেও দেশকে সফলভাবে পরিচালনা করছে আওয়ামী লীগ সরকার। আর তার দল সব সময়ই মানুষের জন্য কাজ করে থাকে। বিকেলে গণভবনে, আওয়ামী লীগের ২১তম সম্মেলন পূর্ববর্তি জাতীয় কমিটির সভায় এসব বলেন শেখ হাসিনা। এসময়, তৃণমূলের নেতাকর্মীদের দলের মূল চালিকাশক্তি হিসেবে উল্লেখ করে দেশ বিরোধী অপতৎপরতা রোধে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

বাংলাদেশ আওয়ামী লীগের আসন্ন কাউন্সিল নিয়ে আলোচনা করতে গণভবনে এই সভা আয়োজন করে সম্মেলনের জাতীয় কমিটি। এতে যোগ দেন দলের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতারা। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুভেচ্ছা বক্তব্যের শুরুতেই শেখ হাসিনা বলেন, পঁচাত্তরের পর যাবতীয় প্রতিকূলতার মধ্যে থেকেও দলের নেতাকর্মীরাই আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছে। আওয়ামী লীগই একমাত্র সংগঠন যারা জনগণের জন্য কাজ করে।

বিএনপির যাবতীয় দুঃশাসনের কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না। তাই বরাবরই বানচালের অপচেষ্টা চালায়। সরকারের ধারাবাহিকতায় দেশ এগিয়ে যাচ্ছে জানিয়ে, কোন অপশক্তি যেন আবারও ক্ষমতায় আসতে না পারে সেদিকে সতর্ক থাকতে দেশবাসীর প্রতি আহ্বান জানান শেখ হাসিনা। সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার কথা পুনর্ব্যক্ত করে দেশকে জাতির পিতার সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতিও দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন।

উত্তর দিন