সব অন্ধকার দূর করে আলোর পথে এগিয়ে যাবে বাংলাদেশ

0

সব অন্ধকার দূর করে আলোর পথে এগিয়ে যাবে বাংলাদেশ। এমন আশার কথা জানিয়ে, বিশ্ব দরবারে দুর্নীতির দুর্নাম ঘুচিয়ে উন্নত সমৃদ্ধ দেশ গঠনের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অগ্নি সন্ত্রাস মোকাবেলা করে জনগণের ভোটে নির্বাচিত হয়ে সরকার জনগণের মৌলিক চাহিদা পুরণ করছে বলেও জানান তিনি। বিকেলে সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে এসব বলেন প্রধানমন্ত্রী।

হেমন্তের পড়ন্ত বিকেলে সশস্ত্র বাহিনী দিবসের এই সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হয় সংবর্ধনার সুচনা। প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী সশস্ত্রকে চৌকস বাহিনী হিসেবে গড়ে তুলতে বঙ্গবন্ধুর অবদানের কথা স্মরণে এনে বাহিনীর উন্নয়নে তাঁর সরকারের উদ্যোগের কথা তুলে ধরেন।

সব বাধা মোকাবেলা করে দেশকে এগিয়ে নিতে বর্তমান সরকার কাজ করছে বলেও জানান তিনি। নির্বাচন প্রসঙ্গে টেনে শেখ হাসিনা আগামীতে সরকার গঠনে আবারো জনগণের ভোটের ওপরই আস্থা রাখার কথা জানান। উন্নয়নশীল দেশের মর্যাদা ধরে রেখে দারিদ্র্য মুক্ত দেশ গড়তে চান শেখ হাসিনা। পরে সেনাবাহিনীর বর্তমান ও সাবেক কর্মকর্তা ও তার পরিবারের সদস্যসহ কুটনৈতিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন প্রতিরক্ষামন্ত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন।

উত্তর দিন