সংসদ সদস্য মালিকানাধিক লরি ডিপোতে ট্রাক চালককে গুলি করে হত্যার ঘটনায় তোলপাড় সৃষ্টি

0

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য দিদারুল আলমের মালিকানাধিক লরি ডিপোতে ট্রাক চালককে গুলি করে হত্যার ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এমপির দাবি, এ ঘটনার পর জীবন নিয়ে শঙ্কায় আছেন তিনি। আর পুলিশ বলছে, হত্যার রহস্য উন্মোচনে সহযোগীতা করছে না ডিপো কর্তৃপক্ষ। এদিকে হত্যার বিচার না পেলে, শনিবার থেকে সারাদেশে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের হুমকি দিয়েছে শ্রমিক নেতারা।

বুধবার কথাকাটাকাটির জের ধরে চট্টগ্রাম টোল রোডের শুরুতে এই লরি ডিপোতে প্রাইম মুভার চালক শাহজাহান আলী সাজুকে গুলি করে হত্যা করে ফোরম্যান মাসুম। তবে ডিপোর ফোরম্যানের কাছে অস্ত্র কীভাবে এলো ? কর্মক্ষেত্রে অস্ত্র কেন রেখেছিলো? এমন নানা প্রশ্নের উত্তর খুঁজতে মাঠে নেমেছে পুলিশ।

এই ডিপোতে বৃহস্পতিবার শতাধিক ট্রাক ও প্রাইমমুভার থাকলেও কোন মানুষের দেখা মেলেনি। স্টাফরা সবাই মরদেহ নিয়ে ব্যস্ত আছে দাবি করে ডিপো মালিক স্থানীয় এমপি দিদারুল আলম বললেন, হত্যাকাণ্ডের পর নিজের নিরাপত্তা নিয়েই শঙ্কিত তিনি। এদিকে, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার না করা হলে শনিবার থেকে সারাদেশে ধর্মঘটের হুঁশিয়ারী দিয়েছেন শ্রমিক নেতারা। বেসরকারী পর্যায়ে গড়ে ওঠা কন্টেইনার ডিপো, লরি ডিপোর মতো প্রতিষ্ঠানগুলোও গড়ে উঠেছে চট্টগ্রাম বন্দরকে ঘিরে। তবে সুরক্ষিত এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনায় উদ্বিগ্ন ব্যবসায়ীরাও।

শেয়ার করুন।

উত্তর দিন