সংলাপে সংবিধানের বাইরে কোন সিদ্ধান্ত নেয়ার সুযোগ নেই

0

নির্বাচনকে সুষ্ঠু করতে ডাকা সংলাপে সংবিধানের বাইরে কোন সিদ্ধান্ত নেয়ার সুযোগ নেই বলে সাফ জানিয়ে দিয়েছে ১৪ দল। বিএনপি নির্বাচনে না এসে ষড়যন্ত্রের পথে গেলে জনরোষের মুখে এই দেশ থেকে তাদের পালিয়ে যেতে হবে বলেও মন্তব্য করেন জোট নেতারা।

বিএনপি জামায়াত জোটের অব্যাহত মিথ্যাচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল টি এন্ড টি কলোনী মাঠে ১৪ দলের এই সমাবেশ। এসময় নেতাদের বক্তব্যে উঠে আসে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সাথে বিভিন্ন জোট ও দলের সংলাপের বিষয়টি। জোট মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, সংবিধানের বাইরে কোন আবদার করে লাভ নেই। নির্বাচনকে ঘিরে ষড়যন্ত্র, নৈরাজ্যের চেষ্টা করলে জনগনকে সাথে নিয়ে কঠিন জবাব দেয়া হবে।

জোটের শরিক ওয়ার্কার্স পার্টি সভাপতি রাশেদ খান মেনন বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে অন্যদের কাঁধে ভর করে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে। সমাবেশে ১৪ দলের শীর্ষ নেতারা বলেন, নির্বাচনকে ঘিরে সংবিধানের বাইরে কোন সিদ্ধান্তই ১৪ মেনে নেবে না। উন্নয়ন অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করার বিকল্প নেই বলেও মনে করেন তারা। নির্বাচনকে বানচাল করতে নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিটি পাড়া মহল্লায় নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বানও জানান ১৪ দল নেতারা।

শেয়ার করুন।

উত্তর দিন