শেষ মুহুর্তের প্রস্ততি শেষ করতে ঘর ছেড়ে সবাই ছুটছে শপিংমলে

0

ঈদ কড়া নাড়ছে দরজায়। তাই শেষ মুহুর্তের প্রস্ততি শেষ করতে ঘর ছেড়ে সবাই এখন ছুটছে শপিংমলে। পোশাকের সাথে জুতো, গয়না, সুগন্ধী আর প্রসাধনীর চাহিদা সার্বজনীন। ক্রেতার ব্যস্ততা যেমন বাড়ছে, তেমনি বিক্রেতাদেরও ফুরসত মিলছে না।

শিশু-বৃদ্ধ, নারী-পুরুষ, সব শ্রেনী-পেশার মানুষই ঈদকে উদযাপন করেন নিজের সাধ্যমত। অনেক দেখে শুনে পছন্দের পোশাক কেনা হয়ে গেছে এরিমধ্যে। সামর্থ্য অনুযায়ী, কেউ একটি কেউ বা একাধিক। কিন্তু প্রস্তুতি সম্পূর্ণ করতে এখনো বাকি অনুষঙ্গের। ঈদের শেষ মুহুর্তে জামা বা শাড়ির সাথে দরকার ম্যাচিং জুতো। রঙ বেরং এর হিল, স্লিপার, নাগরা জুতোর মধ্যে এসেছে নতুন মডেল।

পোশাকের সাথে মিলিয়ে গহনা না হলে কি হয়? শিশু থেকে তরুনী বা মধ্য বয়স্ক সবাই চায় তাঁর সাজটি হবে অন্যদের থেকে একটু আলাদা।পোশাক, জুতো, গহনা সবই হলো। কিন্তু নিজের ব্যক্তিত্বকে ফুটিয়ে তুলতে চাই মানানসই সাজ। আর চাঁদ রাতে মেহেদি না হলে– সাজটা যেন জমেই না। তবে এর সাথে নানা বয়সের মেয়েরা এখন চাচ্ছে সজীব ত্বক আর বাহারী হেয়ারস্ট্যাইল। তাই শেষ মুহুর্তে সবাই ছুটছে বিউটি স্যালুনে।

ঈদে সব বয়সী নারী-পুরুষই চায়, অন্যদের থেকে একটু আলাদাভাবে নিজেকে উপস্থাপন করতে। তাই সাধ, সাধ্য আর রুচির সমন্বয় করে চলতি ফ্যাশনকে ধারন করতে ঈদের আগ মুহুর্তে সবার ব্যস্ততা তাই শপিংমল আর মার্কেটগুলোতে।

শেয়ার করুন।

উত্তর দিন