শিরোপার পথে থাকা আবাহনীকে রুখে দিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব

0

ঢাকা প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে শিরোপার পথে থাকা আবাহনীকে রুখে দিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সুপার লিগের দ্বিতীয় ম্যাচে আবাহনী লিমিটেডের বিপক্ষে ২৬ রানের জয় তাদের। এছাড়াও জয় পেয়েছে লেজেন্ডস অব রূপগঞ্জ ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।

ফতুল্লায় সুপার লিগের দ্বিতীয় ম্যাচে আবাহনী টস জিতে ব্যটিংয়ে পাঠায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। সৈকত আলীর অর্ধশতক আর উন্মুখ চাদের সেঞ্চুরিতে ৮ উইকেটে ২৫৮ রানের সংগ্রহ পায় শেখ জামাল। সৈকত ৫৬ ও উন্মুখ চাদ করেন ১০১ রান। জবাবে, এনামুল হক বিজয়ের সঙ্গে ওপেনিংয়ে নেমে চমক দিয়েছিলেন আবাহনীর মাশরাফি। কিন্তু ঠিক যেন নিজেকে মেলে ধরতে পারেননি। ৭ রানে আউট হন তিনি। শেষ পর্যন্ত ২৩০ রানে অল আউট হয় আবাহনী। দলের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করেন মেহেদি হাসান মিরাজ।

বিকেএসপিতে, খেলাঘরের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই জহুরুল ইসলামের উইকেট হারায় গাজী গ্রুপ। মুমিনুল হককে সাথে নিয়ে ২য় উইকেটে ৯৬ রান যোগ করেন ইমরুল কায়েস। মুমিনুল ৪৭ ও ইমরুল করেন ৬৩ রান। এরপর সিকান্দার রাজার ৯০ ও নাদিফ চৌধুরির ৪৫ রানে ভর করে ৬ উইকেটে ৩০৪ রান সংগ্রহ করে তারা। জবাবে, ১০৮ রানের উদ্বোধনী জুটিতে উড়ন্ত সূচনা করলেও ২৭০ রানে অল আউট হয় খেলাঘর। দলের হয়ে সর্বোচ্চ মাহিদুল ইসলাম করেন ৬৯ রান। ৩৪ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে গাজী গ্রুপ।

মিরপুরে লেজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে লিটন দাসের সেঞ্চুরিতে ভর করে পাঁচ উইকেটে ২৫৭ রান তুলে প্রাইম দোলেশ্বর। লিটন করেন ১০৭ রান। এছাড়া, ফজলে মাহমুদ ৪৬ ও ৪২ রানে অপরাজিত থাকেন ভারতের ইকবাল আব্দুল্লাহ। জবাবে, ৮ বল ও ৫ উইকেট হাতে রেখে সুপার সিক্সে প্রথম জয় তুলে নেয় রূপগঞ্জ। মোহাম্মদ নাইম ৮৮ ও আব্দুল মজিদ করেন ৫৮ রান।

শেয়ার করুন।

উত্তর দিন