রাজবাড়ী ও মেহেরপুরে জমে উঠতে শুরু করেছে ঈদ বাজার

0

রাজবাড়ী ও মেহেরপুরে জমে উঠতে শুরু করেছে ঈদ বাজার। আসছে বাহারী নামের নতুন সব পোশাক। সকাল থেকে গভীর রাত পর্যন্ত পছন্দের পোশাক কিনতে শহরের বিপণী বিতানগুলোতে ভিড় জমাচ্ছে ক্রেতারা। এবারও দাম নিয়ে ক্রেতাদের রয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

রাজবাড়ী শহরের কাদেরিয়া সুপার মার্কেট, জলিল খান সুপার মার্কেট, মানাক্কা টাওয়ার ও নিউ মার্কেটের দোকানগুলোতে দিনরাত থাকছে উপচে পড়া ভীড়। এরই মধ্যেই ব্যবসায়ীরা নানা রকম ডিজাইনের পোষাক তুলে দৃষ্টি আকর্ষণ করছে ক্রতাদের। এবছর ঈদের আকর্ষণ ক্যাটস আই, জিংক, বার্বিস আই, ইজি লং গাউন ও সুতি বুটিকস। কিশোরী আর তরুণীরা এসব কিনতে হুমড়ি খেয়ে পড়ছে।

ব্যবসায়ীরা বলছেন, ঈদের বাজার জমে ওঠায় বেচাকেনা ভালো হচ্ছে। ঈদ যত ঘনিয়ে আসছে বেচাকেনা ততো বাড়ছে বলেও জানান ব্যবসায়ীরা।

এদিকে, ঈদ বাজারের নিরাপত্তায় পুলিশ প্রশাসনের উদ্যোগে নেয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

গরমের কথা মাথায় রেখে মেহেরপুরের দোকানগুলোতে দেশীয় সূতি পোশাকের পাশাপাশি বিদেশী পোশাকের পশরা সাজিয়ে বসেছে দোকানীরা। পাশাপাশি রয়েছে বাঙালীর ঐতিহ্যবাহী শাড়ি। ভারতীয় শাড়ির পাশপাশি রয়েছে দেশীয় টাঙ্গাইল শাড়ি। আর তরুনিদের জন্য রয়েছে থ্রী পীচ, লং থ্রী পীচ, ফ্লোরটাস, রয়েছে বোম্বে ও গুজরাটি থ্রী পীচের কালেকশন। আর ছেলেদের জন্য রয়েছে জিন্স প্যান্ট, শাট ও পাঞ্জাবী।

পছন্দের পোশাকটি কিনতে পেরে খুশি ক্রেতারা।

শেয়ার করুন।

উত্তর দিন