মৌলভীবাজার ৭ উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

0

মৌলভীবাজার জেলার ৭ উপজেলার মধ্যে সদর উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এতে সদরে নেই ভোটের আমেজ। তবে প্রতীক বরাদ্দের পর থেকে সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে এবং জেলার বাকি ৬ উপজেলায় ২৩ জন চেয়ারম্যানসহ ৮৪ জন প্রার্থী নিজেদের পক্ষে শেষ মুহুর্তের প্রচারণা চালাচ্ছেন।আগামী ১৮ মার্চ দ্বিতীয় ধাপে এখানে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তাই শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন প্রার্থীরা।

মৌলভীবাজার জেলার ৭ উপজেলায় প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের পর থেকে বিরামহীন প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন প্রার্থীরা। জেলার ৭ উপজেলার মধ্যে ৬টিতে চেয়ারম্যান পদে ভোট যুদ্ধে নেমেছেন ২৩ জন। তবে এবার দুর্নীতিবাজ, জুয়ারি এবং মাদকাশক্তদের ভোট দিয়ে নির্বাচিত করতে চান না ভোটাররা।

জেলার ৭ উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান ৩৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এরইমধ্যে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এখানে শুধু ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহণ হবে। নির্বাচনী মাঠে থাকা প্রার্থীরা জয়ের ব্যাপারে বেশ আশাবাদী।

এদিকে, চেয়ারম্যান প্রার্থীরাও নানা প্রতিশ্রুতি দিয়ে আছেন নির্বাচনী মাঠে।

আগামী ১৮ মার্চ মৌলভীবাজার জেলার ৭ উপজেলার মধ্যে মৌলভীবাজার সদর, রাজনগর, জুড়ী, বড়লেখা, শ্রীমঙ্গল, কমলগঞ্জ ও কুলাউড়া উপজেলায় ভোট করা হবে।

 

শেয়ার করুন।

উত্তর দিন