মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে ঢাকার দুই সিটি কর্পোরেশন এবং বিজিবি

0

মহান বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে ঢাকার দুই সিটি কর্পোরেশন এবং বর্ডার গার্ড বাংলাদেশ- বিজিবি। এসময় মুক্তিযোদ্ধাদের কল্যাণে বর্তমান সরকারের নেয়া নানা পদক্ষেপের উল্লেখ করে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে কাজ করার আহ্বান জানান বক্তারা। এর আগে সকালে রাজারবাগ পুলিশ লাইন্স শহীদ বেদিতে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও পুলিশ মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারি।

দেশের সর্বকালের শ্রেষ্ঠ সন্তান– মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিতে ঢাকার পিলখানায় এই অনুষ্ঠানের আয়োজন করে বর্ডার গার্ড বাংলাদেশ- বিজিবি। এ সময় মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধাদের গৌরবময় ভূমিকার কথা স্মরণ করেন।

এদিকে, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকা উত্তরের ভারপ্রাপ্ত মেয়র জামাল মোস্তফা এবং দক্ষিণের মেয়র সাঈদ খোকন আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের সপক্ষ শক্তিকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান।

এর আগে সকালে মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স স্মৃতিসৌধে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং পুলিশ মহাপরিদর্শক ডক্টর জাবেদ পাটোয়ারি।

শেয়ার করুন।

উত্তর দিন