মামলা-হয়রানির পরও সারাদেশে ধানের শীষের জোয়ার উঠেছে

0

মামলা-হয়রানির পরও সারাদেশে ধানের শীষের জোয়ার উঠেছে। এ জোয়ার কেউ রোধ করতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জোটের সঙ্গে বসে মনোনয়ন চূড়ান্ত করা হবে বলেও জানিয়েছেন তিনি। বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের শেষদিন এসব বলেন বিএনপি মহাসচিব।

জাতীয় সংসদ নির্বাচনে, মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের চতুর্থ ও শেষ দিন গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে নেতা-কর্মীদের ছিলো উপচে পড়া ভিড়। শুরুতে ময়মনসিংহ বিভাগের ২৩৩ জনের সাক্ষাৎকার নেয়া হয়ে। এরপর সাংগঠনিক বিভাগ ফরিদপুরের ১৬ আসনের প্রাথীরা সাক্ষাৎকার দেন। সবশেষে ঢাকা বিভাগের ৭১টি আসনের প্রার্থী সাক্ষাৎকার দিতে আসেন।

দলের নির্দেশ মেনে ভোট গনণা পর্যন্ত নির্বাচনী মাঠে থাকার প্রত্যয়ও জানান তারা। এদিকে, সাক্ষাৎকার কর্মসুচির মধ্যাহ্ন বিরতিতে সাংবাদিকদের সাথে কথা বলেন বিএনপি মহাসচিব। ধানের শীষের বিজয়ের বিষয়ে দৃঢ আশাও প্রকাশ করেন তিনি। সাক্ষাৎকার পর্ব শেষে মনোনয়ন চুড়ান্ত করতে জোটের সঙ্গে বসা হবে বলে জানান তিনি। এসময় দ্রুত লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে নির্বাচন কমিশনের প্রতি আবারো আহ্বান জানান মির্জা ফখরুল।

শেয়ার করুন।

উত্তর দিন