মাদকবিরোধী অভিযানে কথিত বন্দুকযুদ্ধে ৯ জেলায় ১১ জন নিহত

0

মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে কথিত বন্দুকযুদ্ধে নীলফামারী, কুমিল্লা, চট্টগ্রাম, চুয়াডাঙ্গা, নেত্রকোনা, নারায়নগঞ্জ, দিনাজপুর, ব্রাহ্মণবাড়িয়া ও ফেনীতে ১১ জন নিহত হয়েছে। পুলিশ ও র‍্যাবের দাবি নিহতরা সবাই মাদক ব্যবসায়ী।

কুমিল্লায় সদর উপজেলার বিবির বাজার অরণ্যপুর এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে দু’জন নিহত হয়েছে। এসময় কোতয়ালী মডেল থানার পরিদর্শক রুপ কুমারসহ অন্তত চার পুলিশ আহত হয়েছে। ঘটনাস্থল থেকে দু’রাউন্ড গুলিসহ একটি রিভলবার, একটি পাজেরো জিপ ও মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

নীলফামারীর সৈয়দপুরে গোলাহাট বধ্যভূমি এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দু’জন নিহত হয়েছে। এসময় দুই পুলিশ আহত হয়েছেন।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা রেল স্টেশনের পশ্চিম পাশের মাঠে, পুলিশের কথিত বন্দুকযুদ্ধে কামরুজ্জামান সাধু খাঁ নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি পিস্তল ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়। কামরুজ্জামানের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদক পাচারসহ ১২টি মামলা রয়েছে।

নেত্রকোণা সদর উপজেলার বড়াইল বালুমহালে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে আমজাদ নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। এসময় একটি আগ্নেয়াস্ত্রসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ আহত পুলিশ সদস্যদের নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফেনীর লেমুয়া এলাকায় রেবের সাথে বন্দুকযুদ্ধে মঞ্জুরুল আলম মঞ্জু নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত মঞ্জু স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে র‍্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে ধন মিয়া নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে নগদ টাকা ও অস্ত্র উদ্ধার করেছে রেব।

নারায়ণগঞ্জের আড়াইহাজারের শিমুলতলীতে রেবের সাথে বন্দুকযুদ্ধে বাচ্চু খান নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করা হয়।

চট্টগ্রামের ডেবারপাড়ে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী শুক্কুর আলী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি ওয়ান শুটার গান ও বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করেছে র‍্যাব।

দিনাজপুরের বিরামপুরে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে প্রবাল হোসেন মন্ডল নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

শেয়ার করুন।

উত্তর দিন