ভোটের অধিকার আওয়ামী লীগই প্রতিষ্ঠিত করেছে

0

যারা ভোট চুরি করে ক্ষমতায় এসেছিলো, তাদের মুখে গণতন্ত্র ও নিরপেক্ষ ভোটের কথা মানায় না। এমন মন্তব্য করেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার দাবি, জনগণের ভোটের অধিকার এদেশে আওয়ামী লীগই প্রতিষ্ঠিত করেছে। উন্নয়ন ও গণতন্ত্রের ধারা কেউ যাতে নষ্ট করতে না পারে– সেজন্য দেশের স্বার্থে খবর প্রচার করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান শেখ হাসিনা। জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজের দ্বি-বার্ষিক সম্মেলনে, প্রধানমন্ত্রী এসব বলেন।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দেন, সারাদেশ থেকে আসা বিএফইউজের সদস্যরা। জাতীয় প্রেসক্লাবে চলা সংগঠনটির সম্মেলনে, প্রধানমন্ত্রী হিসেবে প্রথমবার যোগ দেন শেখ হাসিনা। প্রধান অতিথির ভাষণে গণমাধ্যমকে স্বাধীন উল্লেখ করে দেশের স্বার্থে খবর প্রচার করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

সাইবার অপরাধ ঠেকাতে নীতিমালা করার তাগিদ দিয়ে প্রধানমন্ত্রী ডিজিটাল আইন নিয়ে আতঙ্কিত না হতে সাংবাদিকদের পরামর্শ দেন। সাংবাদিকদের কল্যাণে নেয়া প্রকল্প বাস্তবায়নেরও প্রতিশ্রুতি দেন তিনি।

বিএনপি অবৈধভাবে ক্ষমতায় এসে ভোট চুরি আর দুর্নীতি করে দেশের গণতন্ত্রকে প্রশ্নের মুখে ঠেলে দিয়েছিলো বলেও অভিযোগ শেখ হাসিনার।

পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে করায়, দেশের ভাবমুর্তি উজ্জল হয়েছে বলেও মন্তব্য করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

শেয়ার করুন।

উত্তর দিন