বড় ধরনের ভুল-ত্রুটি ছাড়াই বিপিএলের পঞ্চম আসর সফলভাবে শেষ

0

বড় ধরনের ভুল-ত্রুটি ছাড়াই বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের পঞ্চম আসর সফলভাবে শেষ হয়েছে বলে দাবি করছে টুর্নামেন্টের গভর্নিং কাউন্সিল। তবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ রিজার্ভ ডেতে গড়ানো নিয়ে গণমাধ্যমে ভুল তথ্য এসেছে বলে জানিয়েছেন বিপিএল কর্তারা। মিরপুরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে পুরো বিষয়টি তুলে ধরে বিপিএল গভর্নিং কাউন্সিল।

শেষ হলো বিপিএলের আরো একটি এডিশন। কিন্তু রয়ে গেছে কিছু বিতর্ক। বিশেষ করে দ্বিতীয় কোয়ালিফায়ারে কুমিল্লা-রংপুরের ম্যাচ নিয়ে এখনো ধোয়াশ কাটেনি। ম্যাচের দিন বৃষ্টির বাধায় শেষ করা যায়নি পুরো খেলা। তবে ওই দিন খেলা হয়েছে মাঠের বাইরে। রিজার্ভ ডে না থাকায় কিভাবে পরের দিন খেলা গড়ালো সেটাই মূলত বিতর্কের বিয়ষ। প্রশ্ন উঠেছে বিপিএল গভর্নিং কাউন্সিলের বাইলজ ভঙ্গ করার। অবশ্য বিপিএল কর্তারা বলছেন, নিয়মের মধ্যে থেকেই সবকিছু করা হয়েছে। বরং সংবাদ মাধ্যমে সঠিক তথ্য না আসায় ভুল বুঝাবুঝি হয়েছে। সেই ভুল ভাঙ্গতেই এই সংবাদ সম্মেলন।

 

এছাড়া বিপিএলে নারী উপস্থাপকদের নিয়েও ছিলো নানা সমালোচনা। আর সম্প্রচারের মান নিয়েও ছিলো প্রশ্ন। এসব বিষয়ে আগামীতে আরো সতর্ক থাকার কথা বলছে বিপিএল গভর্নিং কাউন্সিল। এদিকে, সংবাদ সম্মেলন শুরুতের বিসিবি’র চিকিৎসক মনিরুল আমিনের মৃত্যুতে এক মিনিটের নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন।