ব্যক্তিগত কারণেই বাংলাদেশ দলের সহকারী কোচের দায়িত্ব ছাড়তে হয়েছে

0

দায়িত্বে থাকাকালে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে সু-সম্পর্ক ছিলো। কোন তিক্ততা না থাকার কথাও জানালেন —জাতীয় দলের বিদায়ী সহকারী কোচ রিচার্ড হ্যালসল। ব্যক্তিগত কারণেই বাংলাদেশ দলের সহকারী কোচের দায়িত্ব ছাড়তে হয়েছে বলে জানান এই ইংলিশ কোচ।

বৃষ্টিভেজা দিনে হঠাতই মিরপুর স্টেডিয়ামে হাজির সদ্য বিদায় নেয়া জাতীয় ক্রিকেট দলের সহকারী কোচ রিচার্ড হ্যালসল। হাথুরুসিংহে চলে যাওয়ার পর জাতীয় দলকে কিছুদিন দেখভাল করেছেন এই কোচ। কিন্তু তার বিভিন্ন কর্মকান্ডে আগে থেকেই তার উপর নারাজ ছিলো ক্রিকেট বোর্ড। একরকম বাধ্য হয়েই গেলো মার্চে দায়িত্ব ছাড়েন তিনি। হঠাত তার বিসিবি’তে আগমন নিয়ে কৌতুহল ছিলো সংবাদ মাধ্যমের। মুখোমুখি হয়ে জানালেন আসার কারন।

দায়িত্বে থাকা অবস্থায় সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে হ্যালসলের তিক্ত সম্পর্ক নিয়েও গুঞ্জন ছিলো। নানা সময় দলের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতির জন্যও তাকে দায়ী করা হয়। অবশ্য নিজের বিষয়ে এসব সমালোচনা মানতে নারাজ হ্যালসল। বাংলাদেশ ক্রিকেট দলের উন্নতির জন্য কিছু পরামর্শও দিয়েছেন এই ইংলিশ কোচ। বিসিবির চাকুরি ছেড়েই ইংলিশ কাউন্টি দল সাসেক্সের একাডেমি পরিচালকের পদে যোগ দিয়েছেন হ্যালসল।

শেয়ার করুন।

উত্তর দিন