বৃষ্টি বিঘ্নিত জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় দিনে দাপট ব্যাটসম্যানদের

0

বৃষ্টি বিঘ্নিত জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় দিনে দাপট ব্যাটসম্যানদের। জুনায়েদ সিদ্দিকী ও জিয়াউর রহমানের সেঞ্চুরির পর ডাবল সেঞ্চুরি করেছেন রংপুরের লিটস দাস।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে স্বাগতিকদের চেয়ে ১৩৪ রানে পিছিয়ে আছে রংপুর। তৃতীয় দিন শেষে তাদের সংগ্রহ ২ উইকেটে ৩১৯ রান। ৪৩৮ রানে পিছিয়ে থেকে লিটন দাস ও মাহমুদুল হাসানের ব্যাটে দ্বিতীয় ইনিংসটা নিজেদের করে নিয়েছে রংপুর। ডাবল সেঞ্চুরি পেয়েছেন লিটন। ২০৩ রানে আউট হন তিনি। তবে, ৭২ রানে অপরাজিত আছেন মাহমুদুল। এর আগে, ১ প্রথম ইনিংসে রংপুরের ১৫১ রানের জবাবে ৪ উইকেটে ৫৮৯ রান নিয়ে ইনিংস ঘোষণা করেছে রাজশাহী। শান্তু ও মিজানের পর সেঞ্চুরি করেছেন জুনায়েদ সিদ্দিকী।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বরিশালের বিপক্ষে ৫০ রানের লিড নিয়েছে স্বাগতিকরা। প্রথম ইনিংসে বরিশালের ২৯৯ রানের জবাবে খুলনা করেছে ৭ উইকেটে ৩৪৯ রান। এর আগে ৬ উইকেটে ১৯৯ রান নিয়ে তৃতীয় দিন শুরু করে খুলনা। আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান জিয়াউর রহমান ও আফিফ হোসাইনের ব্যাটে, স্বাগতিকদের তৃতীয় দিনের শুরুটা হয় দুর্দান্ত। সেঞ্চুরি পেয়েছেন জিয়াউর। ১১২ রান করে মোসাদ্দেকের বলে আউট হয়েছেন তিনি। ৮১ রান করে অপরাজিত থাকেন আফিফ।

এদিকে,ফতুল্লায়ও হানা দিয়েছে বৃষ্টি। ঢাকা মেট্রোর বিপক্ষে ১৩১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ২ উইকেট হারিয়ে ৫০ রান সংগ্রহ করেছে ঢাকা বিভাগ। এর আগে, প্রথম ইনিংসে ঢাকার বিভাগের ২০৬ রানের জবাবে ৩৮৭ রানে অলআউট হয় মেট্রো। ১৮৬ রান নিয়ে খেলতে নামা সাদমান ইসলাম আউট হয়েছেন তিন রান যোগ করে। আর মেহরাব হোসাইন জুনিয়র করেন ৪১ রান। এদিকে, দ্বিতীয় দিনের মতো কক্সবাজারে বৃষ্টির কারণে ভেসে গেছে সিলেট ও চট্টগ্রামের তৃতীয় দিনে খেলা।

শেয়ার করুন।

উত্তর দিন