বিসিবি’র সিদ্ধান্তটাকে কোন সমস্যা মনে করেন না মুর্তজা

0

চুক্তিবদ্ধ ক্রিকেটারদের দেশের বাইরে বছরে দু’টির বেশি লিগ না খেলার বিসিবি’র সিদ্ধান্তটাকে কোন সমস্যা মনে করেন না ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। মাদক প্রতিরোধ বিষয়ক এক অনুষ্ঠানে, মাশরাফি কথা বলেন, হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের পদত্যাগের প্রসঙ্গেও। নতুন কোচ নিয়োগ দেয়া হলে– সেক্ষেত্রে তার সঙ্গে মানিয়ে নিতে ক্রিকেটারদের কোন সমস্যা হবে না মনে করেন মাশরাফি।

মাদক নিরাময়ে কাজ করা প্রতিষ্ঠান প্রত্যয়ের সচেতনতামূলক অনুষ্ঠানে উপস্থিত আইনমন্ত্রী আনিসুল হক ও বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সেখানে তরুণদেরকে মাদক থেকে দূরে থাকার আহবান জানান মাশরাফি।

এরপর দেশের ক্রিকেটের সাম্প্রতিক ইস্যু নিয়ে কথা বলেন ম্যাশ। জাতীয় দলের ক্রিকেটারদেরকে বছরে দুটি’র বেশি লিগ না খেলতে দেয়ার ক্রিকেট বোর্ডের সিদ্ধান্তের বিষয়ে নেতিবাচক কিছু দেখেননা ওয়ানডে অধিনায়ক।

গেলো কিছুদিন ধরে সবজায়গাতেই ক্রিকেট সংশ্লিষ্টদের কথা বলতে হচ্ছে কোচ চন্ডিকা হাথুরুসিংহের উত্তরসুরি কে হতে যাচ্ছেন। যদিও এখনো গুঞ্জন আছে তাকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে। আর যদি তিনি নাই থাকেন সেক্ষেত্রে নতুন কোচের সঙ্গে দ্রুত মানিয়ে নেয়ার চেষ্টার কথা বলেছেন মাশরাফি।ম্যাশ কথা বলেন বিপিএলে দেশের ক্রিকেটারদের পারফরমেন্স প্রসঙ্গেও

শেয়ার করুন।