বিসিএলে মিরপুরে চলছে ব্যাটসম্যানদের দাপট

0

বাংলাদেশ ক্রিকেট লিগ বিসিএলে মিরপুরে চলছে ব্যাটসম্যানদের দাপট। সেঞ্চুরি করেছেন নর্থ জোনের জহুরুল এবং আরিফুল। নৈপুন্য দেখাচ্ছে ইস্ট জোনও।

আগের দিনের ৫ উইকেটে ২০৪ রান নিয়ে দ্বিতীয় দিন ব্যাট করতে নামে নর্থ জোন। নান্দনিক ব্যাট করেন দুই অপরাজিত ব্যাটসম্যান অধিনায়ক জহুরুল ইসলাম এবং আরিফুল হক। সেঞ্চুরির দেখা পান দু’জনই। জহুরুল ১১৩ এবং আরিফুল আউট হন ১০১ রানে। ফলে ৪১৫ রানের সংগ্রহ পায় নর্থ জোন। বল হাতে সোহাগ গাজী ৪ এবং মোহাম্মদ আশরাফুল নেন ২ উইকেট। জবাবটাও দারুণ হয় ইস্ট জোনের। দ্বিতীয় দিন শেষে বিনা উইকেটে ১১০ রান তুলেছে তারা। অর্ধশতক করেছেন লিটন দাস। আরেক ওপেনার তাসামুল হক অপরাজিত ৪৯ রানে।

রাজশাহীতে সেন্ট্রাল জোনের বিপক্ষে ৬১ রানে পিছিয়ে সাউথ জোন। দ্বিতীয় ইনিংসে দ্বিতীয় দিন শেষে সাউথ জোন করেছে ১ উইকেটে ৫০ রান। এনামুল হক ৩১ এবং ইমরুল কায়েস অপরাজিত আছেন ১০ রানে। এরআগে প্রথম ইনিংসে ৩০২ রানে অলআউট হয় সেন্ট্রাল জোন। প্রথম দিনের ২ উইকেটে ১৫৪ রান নিয়ে ব্যাট করতে নামে তারা। ওপেনার সাদমান ইসলাম ৯৩ রানে আউট হওয়ার পর অর্ধশতক করে ৫৪ রানে আউট হন ইরফান শুকুর। বল হাতে আব্দুর রাজ্জাক ৬ এবং নাঈম হাসান নেন ৩ উইকেট। প্রথম ইনিংসে সাউথ জোন করে ১৯১ রান।

শেয়ার করুন।

উত্তর দিন