বিসিএলের দ্বিতীয় দিনে সেঞ্চুরি করেছেন ইমরুল কায়েস ও লিটন দাস

0

বাংলাদেশ ক্রিকেট লিগ বিসিএলের দ্বিতীয় দিনে সেঞ্চুরি করেছেন ইমরুল কায়েস ও লিটন দাস। দিন শেষে সাউথ জোনের বিপক্ষে ১৪৬ রানে পিছিয়ে আছে নর্থ জোন। আর সেন্ট্রাল জোনের বিপক্ষে ২৮২ রানে পিছিয়ে ইস্ট জোন।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে আগের দিনের ১ উইকেটে ১১৫ রান নিয়ে আজকের খেলা শুরু করেন সাউথ জোনের এনামুল হক ও ইমরুল কায়েস। সেঞ্চুরির পথে হাটছিলেন দু’জনই। এনামুল না পারলেও শতকের দেখা পেয়েছেন ইমরুল। ৮৯ রান করে আউট হয়েছেন এনামুল। আর সেঞ্চুরি করে ইমরুল ফিরেছেন ১০৭ রানে। এছাড়া তুষার ইমরান করেছেন ৬৫ রান। আর ৮ উইকেটে ৩৬৫ রানে প্রথম ইনিংস ঘোষণা করে সাউথ জোন। ১৭৮ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে কোন উইকেট না হারিয়েই দিন পার করেছে নর্থ জোন। ৩২ রান করেছে তারা। মিজানুর রহমান ১৭ ও জুনায়েদ সিদ্দিকী ১৪ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করবেন।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে প্রথম ইনিংসে সেন্ট্রাল জোনের বড় সংগ্রহের ভালোই জবাব দিচ্ছে ইস্ট জোন। ৪ উইকেটে ৪০৬ রান নিয়ে খেলতে নেমে প্রথম ইনিংসে সেন্ট্রাল জোন অলআউট হয়েছে ৫৪৬ রানে। ৫ উইকেট নিয়েছেন সোহাগ গাজী। এরপর ব্যাটিংয়ে নেমে শুরুতেই চাপে পড়ে ইস্ট জোন। দলীয় ৫৩ রানের মধ্যেই মেহেদী মারুফ ও মুমিনুল হকের উইকেট হারায় তারা। তবে তাসামুল হককে নিয়ে দারুণ জুটি গড়েন উদ্বোধনী ব্যাটসম্যান লিটন দাস। তাসামুল ৬৭ রানে আউট হলে তাদের জুটি ভাঙে ১৪৮ রানে। সেঞ্চুরি করে লিটন দাস অপরাজিত আছেন ১৩৯ রানে। আফিফ হোসেন অপরাজিত ৩১ রানে।

শেয়ার করুন।