বিশ্বকাপ ক্রিকেটে ঘুরে দাঁড়াতে মরিয়া বাংলাদেশ

0

বিশ্বকাপ ক্রিকেটে ঘুরে দাঁড়াতে মরিয়া বাংলাদেশ। আজ মাশরাফিদের প্রতিপক্ষ শ্রীলংকা। ব্রিস্টলে খেলা শুরু হবে বিকেল সাড়ে ৩টায়। একাদশে পরিবর্তন আনতে পারে টিম বাংলাদেশ।

সেমিফাইনাল খেলাই প্রাথমিক লক্ষ্য বাংলাদেশের। কিন্তু সেই লক্ষ্য পুরণে চাপে মাশরাফিরা। নিউজিল্যান্ডের পর বাংলাদেশ হেরেছে স্বাগতিক ইংল্যান্ডের কাছে। হারের বৃত্ত থেকে বের হওয়ার সময় এখন বাংলাদেশের। সে জন্য হিংসদের কাবু করা চাই টাইগারদের। শেষ চারে খেলার স্বপ্ন পুরণ করতে শ্রীলংকার বিপক্ষে জয় ভিন্ন পথ নেই বাংলাদেশের।

রেংকিং আর বর্তমান পারফরমেন্স কথা বলছে টাইদারদের পক্ষেই। তবে বিশ্বকাপে গেল দুই ম্যাচে ব্যাটিং নিয়ে চিন্তায় মাশরাফিরা। সব উইকেট হারিয়েও তিন’শ করতে পারেনি বাংলাদেশ। রান নেই দেশ সেরা ওপেনার তামিম ইকবালের ব্যাটে। তাই কার্টিফ থেকে ব্রিসটলে ফিরেই ব্যাট হাতে ঘাম ঝড়িয়েছেন তামিম।

শ্রীলংকার বিপক্ষে পূর্ণ পয়েন্ট চাই বাংলাদেশের। সেই পথে টাইগারদের চিন্তা বৃষ্টি। ব্রিস্টলে কয়েকদিন ধরেই হচ্ছে বৃষ্টি। ম্যাচ ভেন্যূতে পা রেখে বৃষ্টি বাধায় মাঠে অনুশীলন করা হয়নি মাশরাফিদের। ইনডোরেই ব্যাটিং অনুশীলন করেছেন তামিম। ম্যাচের দিনও বৃষ্টি হওয়ার পূর্বাভাস আছে আবহাওয়া অফিসের।

বিশ্বকাপের প্রথম তিন ম্যাচে একই একাদশ ছিলো বাংলাদেশের। এবার লংকানদের বিপক্ষে হতে পারে পরিবর্তন।

শেয়ার করুন।

উত্তর দিন