বিভিন্ন বাস টার্মিনালে পাওয়া যাচ্ছে না ১২ থেকে ১৪ জুনের আগাম টিকিট

0

রাজধানীর বিভিন্ন বাস টার্মিনালে পাওয়া যাচ্ছে না ১২ থেকে ১৪ জুনের আগাম টিকিট। এতে হতাশ ঈদে ঘরে ফেরা যাত্রীরা। মহাখালী, শ্যামলী, কল্যাণপুর সব টার্মিনালেই ওই দিনের সব টিকিট বিক্রি হয়ে গেছে। তবে, যাত্রীদের অভিযোগ, অতিরিক্ত টাকা দিলে কিছু কাউন্টার থেকে টিকিট মিলছে। এবার ৩০মে অগ্রিম টিকিট বিক্রি শুরুর দিনই এসি ও স্লিপিং বাসের টিকিট শেষ হয়ে গেছে বলে জানিয়েছেন পরিবহণ সংশ্লিষ্টরা।

অগ্রিম টিকিট বিক্রির তৃতীয় দিন, রাজধানীর অধিকাংশ বাস টার্মিনালে নেই ঈদের আগের ও পরের আগাম টিকিট। বিভিন্ন টার্মিনাল ঘুরে হতাশ হয়ে বিকল্প কিছু খুজছেন বেশ কিছু যাত্রী। ঈদের মাত্র দু’দিন আগে ছুটি থাকায় বাড়ি ফেরা নিয়েও শঙ্কা তাদের। কিন্তু কাউন্টারের কর্মকর্তা-কর্মচারিররা জানান, বিক্রি শুরুর প্রথমদিনেই ১৩,১৪ জুনের টিকিট শেষ হয়ে গেছে। এখন কিছু টিকিট রয়েছে ভিআইপি ও স্টাফদের জন্য।

এদিকে যাত্রীরা বলছেন অন্য কথা। জানালেন, ৩০০ টাকার টিকিটের দাম চাওয়া হচ্ছে ৬০০ টাকারও বেশি। যথারীতি অস্বীকার বিক্রেতাদের। তাদের দাবি, নির্ধারিত দিন ছাড়া অন্য দিনগুলোর টিকিট বিক্রি হচ্ছে না। প্রায় একই চিত্র শ্যামলী, কল্যাণপুর, মহাখালী বাস টার্মিনালে। ছুটি কম থাকায় টিকিট জন্য হন্যে হয়ে ঘুরছেন যাত্রীরা।

শেয়ার করুন।

উত্তর দিন