Site icon SATV

বিভিন্ন জেলায় সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

দেশের বিভিন্ন জেলায় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

রংপুরে পল্লী নিবাসে পল্লীবন্ধু এরশাদের সমাধিতে এসএ গ্রুপ অফ কোম্পানিজ-এর ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদের পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন এসএ পরিবহনের ম্যানেজার শাহাদাত হোসেন এবং গ্রান্ড প্যালেস হোটেল এন্ড রিসোর্টের অপারেশন ম্যানেজার শাহরিয়ার হাবিব অয়ন।

নোয়াখালীতে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এছাড়া সেনবাগ উপজেলায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল ও পবিত্র কোরআন খতম করা হয়।

লালমনিরহাটে কোরআন খতম, মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। খুলনায় ডাকবাংলাস্থ দলীয় কার্যালয়ে পবিত্র কোরআন তেলোওয়াত এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

জাতীয়পার্টির প্রতিষ্ঠাতা এইচ এম এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে খুলনা জেলা শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ে সকালে পবিত্র কোরআন তেলোওয়াত ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বরিশালে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

জামালপুরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ এর ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এদিকে, জাতীয়পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে করোনায় কর্মহীন হয়ে পড়া ৫ শতাধিক মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে মহানগর জাতীয় পার্টি।

Exit mobile version