বিএনপি নয়, আওয়ামী লীগই সন্ত্রাসী দল

0

বিএনপি নয়, আওয়ামী লীগই সন্ত্রাসী দল। অনেক আগেই আওয়ামী লীগের নিবন্ধন বাতিল হওয়া উচিত ছিলো। এমন মন্তব্য করেছেন বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, বিএনপি নির্বাচনে অংশ নিলে আওয়ামী লীগ হেরে যাবে। সেই ভয়েই মাঠ ফাঁকা করতে বিএনপি নিষিদ্ধের কথা বলছে সরকার। তবে শিগগির আনুষ্ঠানিকভাবে জাতীয় ঐক্যের ঘোষণা আসবে বলেও জানান তিনি। এদিকে রিজভী আহমেদের দাবি, দেশব্যাপী আওয়ামী দুঃশাসনেই প্রমাণ হয়েছে, তারাই সন্ত্রাসী দল।

জাতীয় প্রেসক্লাবে এই আলোচনায় অংশ নিয়ে সারাদেশে নেতাকর্মীদের গণগ্রেফতার করা হচ্ছে বলে অভিযোগ করেন বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন। এসময় বিএনপির নিবন্ধন বাতিল বিষয়ে আওয়ামী লীগ সাধারন সম্পাদকের বক্তব্যের জবাবও দেন। কথা বলেন জাতীয় ঐক্যের অগ্রগতি নিয়ে।

আর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এই প্রতিবাদ সভায় যোগ দিয়ে একই ইস্যুতে কথা বলেন নজরুল ইসলাম খান।

এছাড়া নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সারাদেশে গণ-গ্রেফতারের চিত্র তুলে ধরে রুহুল কবীর রিজভী বলেন, সরকারের দুঃশাসনে প্রমাণিত আওয়ামী লীগই সন্ত্রাসী দল।

বিএনপিকে দুর্বল ও তারেক রহমানকে রাজনীতি থেকে সরাতেই নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে বলেও দাবি তাদের। তবে জাতীয় ঐক্যের মধ্য দিয়ে সরকারের সব কর্মকান্ডের জবাব দেয়া হবে বলেও হুশিয়ারি দেন বিএনপি নেতারা।

শেয়ার করুন।

উত্তর দিন