বিএনপির রাজনৈতিক শূন্যতা পুরণে ভূমিকা পালন করবে জাতীয় পার্টি

0

বিএনপির ব্যর্থতার কারণে দেশে যে রাজনৈতিক শূন্যতার সৃষ্টি হয়েছে, তা পুরণে আগামীতে নিয়ামক ভূমিকা পালন করবে জাতীয় পার্টি। এজন্য, ব্যক্তি স্বার্থের উর্ধ্বে উঠে দলকে শক্তিশালী করতে ছাত্র সংগঠন ও সহযোগী সংগঠনগুলোকে আরো সক্রিয় করা হবে। এসএটিভি’র সাথে একান্ত সাক্ষাৎকারে এ সব কথা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। তিনি আরো বলেন, দলে বিভাজন সৃষ্টিকারীর তৃণমূল নেতাকর্মীদের কাছে কোন গ্রহণযোগ্যতা নেই। সময়ের ব্যবধানে তারা দলে গুরুত্বহীন হয়ে পড়বে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে এতো দিন নিজ দলের একাংশের বিরোধিতার মুখে পড়েছিলেন জিএম কাদের। কিন্তু সমঝোতার পর দলীয় প্রধান হিসেবে তার অবস্থান আরো শক্তিশালী হয়েছে বলে মত দলটির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের।

রাজনীতিতে ক্লিন ইমেজের অধিকারী হিসেবে পরিচিত জিএম কাদের কথা বলেন, এসএটিভি’র সঙ্গে। জানালেন, দলকে শক্তিশালী করার ভবিষ্যৎ পরিকল্পনার কথা।

তার মতে, বিরোধীদলের ভূমিকা পালনে বিএনপি’র ব্যর্থতার পরিচয় দিয়েছে। ফলে দেশের মানুষের আশা আকাঙ্খার প্রতীক হিসেবে জাতীয় পার্টি সেই শূন্যতা পুরণের প্রস্তুতি নিচ্ছে।

ব্যক্তি স্বার্থের উর্ধ্বে উঠে দলকে ঐক্যবদ্ধ এবং শক্তিশালী করতে সবাইকে নিয়ে কাজ করার কথা জানান তিনি। তবে ষড়যন্ত্রকারীরা তৃণমূলসহ নেতাকর্মীদের কাছে চিহ্নিত। তাই এক সময় দলে তারা পরিত্যক্ত হয়ে পড়বে বলে জানান তিনি।

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে দল মনোনীত প্রার্থীর পক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে নির্দেশনা দেয়ার কথা জানান জিএম কাদের।

শেয়ার করুন।

উত্তর দিন