বিএনপির পরিণতি হবে মুসলিম লীগের মতো

0

বিএনপির নেতৃত্ব এখনও অস্তিত্বের সংকটে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তাদের পরিণতি হবে মুসলিম লীগের মতো। বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। এছাড়া রাজশাহীসহ বিভিন্ন জেলা ও মহানগরে অনুষ্ঠিত হয়েছে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য আমির হোসেন আমু।

সভার শুরুতে আলোচনায় অংশ নেন, মহনগর আওয়মী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও সি টি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের বলেন, বিএনপি এখন অস্তিত্ব সংকটে পড়েছে।

এদিকে, বাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

এছাড়া সাতক্ষীরার তালা উপজলো আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। পাটকেলঘাটার কুমিরা হাইস্কুল মাঠে এটি অনুষ্ঠিত হয়।

দীর্ঘ ২৯ বছর পর অনুষ্ঠিত হয়েছে কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন। জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাফিয়া বেগম।

শেয়ার করুন।

উত্তর দিন