বিএনপির তিন’শ আসনের তালিকা চূড়ান্ত করার খবর মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন

0

বিএনপির তিন’শ আসনের তালিকা চূড়ান্ত করার খবর মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ। তিনি বলেন, সরকারের দ্বারা প্রভাবিত হয়ে এমন সংবাদ প্রচার করা হয়েছে। রিজভী আহমেদ জানান, খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকার ছাড়া কোন জাতীয় নির্বাচনে অংশ নেবে না বিএনপি। অন্যদিকে, দলটির আরেক নেতা খন্দকার মাহবুব হোসেন বলেন, খালেদা জিয়াকে তিলে তিলে নিঃশেষ করতেই জামিন স্থগিত করা হয়েছে। জাতীয় ঐক্য ছাড়া তার মুক্তি সম্ভব নয় বলেও তার দাবি। রাজধানীতে আলাদা আলোচনায় এসব কথা বলেন বিএনপি নেতারা।

আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে, বিএনপি তিন’শ আসনের প্রার্থী চূড়ান্ত করেছে। একটি জাতীয় দৈনিকে এমন খবর প্রচারের প্রতিবাদ জানাতেই, নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মলেন। পত্রিকাটির সমালোচনা করে দলটির নেতা রিজভী আহমেদ বলেন, খালেদা জিয়ার অসুস্থতা থেকে জনদৃস্টি অন্যদিকে ফেরাতেই সরকার এমন খবর প্রচার করছে।

তার বক্তব্য উঠে আসে কোটা আন্দোলন প্রসঙ্গ। সারাদেশে আন্দোলনকারিদের ওপর বর্বর আক্রমন চালানো হচ্ছে বলেও মন্তব্য করেন রিজভী।এদিকে, ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনায় যোগ দিয়ে আরেক নেতা খন্দকার মাহবুব হোসেন কথা বলেন, খালেদা জিয়ার জামিনের স্থগিতাদেশ নিয়ে। খালেদা জিয়ার মুক্তি ও জাতীয় নির্বাচন ইস্যুতে জনগণকে ঐক্যবদ্ধ করতে নেতাকর্মীদের আহ্বান জানান বিএনপি নেতারা।

শেয়ার করুন।

উত্তর দিন