বর্ষবরণ উৎসবকে নিয়ে কোনো উসকানি বা গুজবে কান না দিতে দেশবাসীর প্রতি আহ্বান

0

রাত পোহালেই নতুন বছর। বাংলা নববর্ষ ১৪২৬। তাই বর্ষবরণ উৎসবকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো উসকানি বা গুজবে কান না দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এ উৎসব নির্বিঘ্ন করতে গোয়েন্দা নজরদারিসহ সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলেও জানান তিনি। রমনা বটমূলের নিরাপত্তা পর্যবেক্ষণ শেষে তিনি এসব কথা বলেন। কোনো নাশকতার শঙ্কা নেই জানিয়ে মন্ত্রী বলেন, কেউ অরাজক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে জনগণই প্রতিরোধ করবে।

পঞ্জিকার পাতা উল্টে পুরানকে বিদায় জানিয়ে আসছে নতুন সূর্য, নতুন দিন আর নতুন বছর। বাঙালী সংস্কৃতি আর ঐতিহ্যের অন্যতম প্রধান উৎসব এই বাংলা নববর্ষ। তাই বর্ষবরণ উৎসবকে নির্বিঘ্ন করতে রমনা বটমূলে পুলিশ, রেবসহ আইনশৃঙ্খলাবাহিনীর নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে যান স্বরাস্ট্রমন্ত্রী।

এসময় মন্ত্রী বলেন, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সক্ষমতা বেড়েছে। তারা এখন যেকোন চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারে। রাজধানীর প্রতিটি বড় উৎসবস্থল সিসিটিভি ক্যামেরার আওতায় রয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, নিরাপত্তা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যদের তৎপরতায় এবার বর্ষবরণে কোনো নাশকতার শঙ্কা নেই। এ বছরও অপরাধীদের বিভিন্ন কৌশলের কথা মাথায় রেখেই নিরাপত্তা বাহিনীকে ঢেলে সাজানো হয়েছে বলেও জানান মন্ত্রী।

শেয়ার করুন।

উত্তর দিন