বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিবিপিএল-এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

0

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ, বিবিপিএল-এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সন্ধ্যায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিশেষ এই বিপিএলের উদ্বোধন হলো। উদ্বোধনী অনুষ্ঠানে, সমবেত হাজারো দর্শক-শ্রোতাকে মাতালেন দেশী-বিদেশী খ্যাতনামা শিল্পীরা।

বুধবার থেকে মাঠে গড়াচ্ছে চার-ছক্কার ধুমধাড়াক্কা ক্রিকেট প্রতিযোগিতা; বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এর নামকরণ হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে হোম অব ক্রিকেটে-মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম ছিল নিরাপত্তার চাদরে ঢাকা। আর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে পুরো স্টেডিয়ামকে রাঙানো হয়েছে বর্ণিলভাবে। বিশেষ এ আয়োজনের উদ্বোধন করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে বিশেষভাবে নির্মিত ব্যালকনিতে দাঁড়িয়ে বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধনের ঘোষণা দেন তিনি।

উদ্বোধন ঘোষণার পরপরই আতশবাজির ঝলকানিতে আলোকিত হয় মিরপুরসহ পুরো ঢাকার আকাশ। আর মাটিতে তখন তারার মেলা। একে একে মঞ্চে ওঠেন বাংলাদেশি শিল্পী মহিদুল ইসলাম খান, ব্যান্ড তারকা জেমস, বাউল সম্রাজ্ঞী মমতাজ। মাতান গ্যালারী ভর্তি হাজারো দর্শককে।
বিসিবির তত্ত্বাবধানে এবার বর্ণাঢ্য সাংস্কৃতিক পরিবেশনার আকর্ষন ভারতীয় খ্যাতনামা সংগীত শিল্পী সনু নিগম আর কৈলাশ খের।

দর্শকদের টান টান উত্তেজনা আর ধৈর্য্যের অবসান ঘটালেন, বলিঊড হার্টথ্রব সালমান খান ও সুপার স্টার ক্যাটরিনা কাইফ। আড়ম্বড়পূর্ণ এ আয়োজন স্মরনীয় হয়ে থাকবে বিনোদনপ্রিয় দর্শকদের কাছে। আর ক্রিকেটপ্রেমীদের কাছে এবারের বিপিএল কতখানি আকর্ষনীয় হয়ে থাকে তা দেখতে অপেক্ষা করতে হবে বুধবার পর্যন্ত।

শেয়ার করুন।

উত্তর দিন