প্রিমিয়াম সুইটস ও ধানসিড়ি রেস্টুরেন্টসহ পাঁচটি প্রতিষ্ঠানকে সাড়ে ন’লাখ টাকা জরিমানা

0

রাজধানীতে আলাদা ভেজাল বিরোধী অভিযান চালিয়ে– প্রিমিয়াম সুইটস ও ধানসিড়ি রেস্টুরেন্টসহ পাঁচটি প্রতিষ্ঠানকে সাড়ে ন’লাখ টাকা জরিমানা করেছে ঢাকা মহানগর পুলিশের ভ্রাম্যমান আদালত। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর ভাটারা ও গুলশান দুই নম্বর চত্ত্বরে, নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমানের নেতৃত্বে এসব অভিযান চালানো হয়। এসময় পঁচা বাঁসি খাবারসহ পানি ও ইফতারের গুরুত্বপূর্ণ আইটেম জব্দ করা হয়।

পবিত্র রমজান উপলক্ষে রেব, পুলিশ, সিটি কর্পোরেশেন ও বিএসটিআইয়ের ভেজাল বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে, মঙ্গলবারও অভিযানে নামে ঢাকা মহানগর পুলিশের ভ্রাম্যমান আদালত। সকালে রাজধানীর ভাটারা এলাকার একটি পানি ও মুড়ি তৈরির কারখানায় অভিযান চালায় তারা। এসময় দুষিত পানি ও নিম্নমানের দুর্গন্ধযুক্ত চাল জব্দ করে– দু’টি প্রতিষ্ঠানকে সাড়ে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়।

পরে বিকেলে রাজধানীর গুলশান-২ নম্বর চত্ত্বরে প্রিমিয়াম সুইটস, ধানসিড়ি ও গুলশান রেস্টুরেন্টে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এসময় মেয়াদোত্তীর্ণ খাবার রাখাসহ নানা অনিয়মের অভিযোগে– তিনটি রেস্টুরেন্টকে চার লাখ টাকা জরিমানা করা হয়। এদিকে, বৈরি আবহাওয়ার কারণে মঙ্গলবার অভিযানে নামেনি রেব ও সিটি কর্পোরেশনের ভ্রাম্যমান আদালত।

শেয়ার করুন।

উত্তর দিন